মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৫৩ পূর্বাহ্ন

নিতাইগঞ্জে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষ, দুই কাউন্সিলরসহ গ্রেফতার ২২

খবরের আলো :

 

 

স্টাফ রিপোর্টার,নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জ  সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর কবির হোসাইন ও সাবেক কাউন্সিলর মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্নার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার রাত সাড়ে ১২টা থেকে নিতাইগঞ্জ নলুয়া পাড়া এলাকায় থেমে থেমে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোমবার ভোরে কাউন্সিলর কবির ও মুন্নাসহ ২২ গ্রেফতার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাবেক কাউন্সিলর মুন্নার লোকজন প্রথমে কাউন্সিলর কবির এর ওপর হামলা করে। এ সময় মুন্নার পক্ষের কয়েকজন যুবক ফাঁকা গুলি বর্ষণ করলে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরে। এক পর্যায়ে কবিরের লোকজন খবর পেয়ে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে ঘটনাস্থলে আসলে সংঘর্ষ চরম আকার ধারণ করে। সংঘর্ষে কাউন্সিলর কবির, নেয়ামত উল্লাহ, সুজন, সত্যজিৎ ও দূর্জয় সহ ১০ জন রক্তাক্ত অবস্থায় জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে কাউন্সিলর কবির ও সাবেক কাউন্সিলর মুন্নার বক্তব্য নেওয়ার চেষ্টা করলেও পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, ‘মসজিদ কমিটি নিয়ে দুইপক্ষের বিরোধ থেকে সংঘর্ষের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর থানায় দুটি মামলা দায়ের করেছে পুলিশ। এ মামলায় কামরুল হাসান মুন্না, রকিবুল হাসান লিয়ন, হুমায়ন কবির ও শ্যামল শীলকে আসামি করা হয়। অপর একটি মামলায় কাউন্সিলর কবির হোসেন, বিপু, কালা ফারুক, আমিন, ওবায়দুল্লাহ, সাহবুদ্দিন, সুজন মিয়াসহ ১৭ জনকে আসামি করা হয়েছে।’

তিনি আরো জানান, ‘সংঘর্ষের ঘটনায় সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর কবির হোসাইন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় কবির ও মুন্নাসহ ২২ জনকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়। পরিস্থিতি বর্তমানে শান্ত আছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com