শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নদীভাঙন কবলিত এলাকা ঝুঁকিমুক্ত করার সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত আছে: এনামুল হক শামীম সিরাজগঞ্জে (ঢাকা-বগুড়া) মহাসড়কে ৩ দিন ধরে যানজটে যাত্রী সাধারণ ভোগান্তির শিকার  হিলিতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গাজীপুরের শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আ.লীগের প্রতিটি নেতাকর্মীকে কাজ করতে হবে:  এনামুল হক শামীম প্রেস বিজ্ঞপ্তী সড়কে দুর্ঘটনা এড়াতে চালকদের মাদকমুক্ত রাখা জরুরী ঢাকা আহ্ছানিয়া মিশনের ক্যাম্পেইন মানিকগঞ্জে নতুন জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহন করলেন মুহাম্মদ আব্দুল লতিফ মাধবপুর পৌরসভার বাজেট ঘোষণা স্পেনে রাষ্ট্রদূতের সাথে নোয়াখালী জেলা সমিতি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

বাংলাদেশ বেতার প্রতিনিধি তুষারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে , কুয়াকাটা প্রেসক্লাবের প্রতিবাদ সভা

খবরের আলো  :

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ বেতারের কুয়াকাটা প্রতিনিধি রুমান ইমতিয়াজ তুষারের বিরুদ্ধে ভূমিদস্যু কর্তৃক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার প্রতিবাদ জানিয়েছেন কুয়াকাটা প্রেসক্লাবের সাংবাদিকরা। কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি এ এম মিজানুর রহমান বুলেটের সভাপতিত্বে শুক্রবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। প্রতিবাদ সভায় বক্তারা সাংবাদিক রুমান ইমতিয়াজ তুষারের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ ভূমিদস্যু ও প্রতারক শিক্ষক হারুন গাজীকে স্কুল থেকে বহিস্কারের দাবি জানান। বক্তারা আরো বলেন, হারুন গাজী শিক্ষকতার পরিচয়ে এলাকার সাধারন মানুষকে নানা ভাবে প্রতারণা করে আসছেন। শিক্ষক হারুন গাজী সমাজে একজন ভূমিদস্যু নামে পরিচিত। হারুন গাজীর নামে এলাকায় প্রতারনার অভিযোগে একাধিক মামলা রয়েছে। প্রতারণা করাই তার কাজ। মামলাবাজ হারুন নামে এলাকায় তিনি পরিচিতি লাভ করেছেন। বর্তমানে সাংবাদিকের বিরুদ্ধে মামলা দিয়ে আবার প্রতারণার আশ্রয় নিয়েছেন। সাংবাদিক তুষারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান উপস্থিত সাংবাকিরা।
সভায় বক্তব্য রাখেন, কলাপাড়া রিপোর্টার ইউনিটির সাধারন সম্পাদক জাহিদ রিপন, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী সাঈদ, সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হোসেন আনু, কুয়াকাটা প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ ইসাহাক আলী, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম মিরন প্রমুখ। সভায় কলাপাড়া ও কুয়াকাটার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সাংবাদিক রুমান ইমতিয়াজ তুষার জানান, ধুলাসার ইউনিয়নের বৌলতলী সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভূমিদস্যু গাজী হারুন রশিদ (৪৭) তার কাছ থেকে জমি দেয়ার কথা বলে সাড়ে পাঁচ লাখ টাকা নেয় । নিজের জমি না থাকলেও অন্যের জমি দেখিয়ে টাকা নিয়ে প্রতারণা করেন। শিক্ষক হারুনকে টাকা ফেরত দেয়ার জন্য চাপ সৃষ্টি করলে আজ কাল দিবে বলে দীর্ঘদিন যাবত প্রতারণা করে আসছে। বর্তমানে টাকা দেয়ার কথা বলে টাকা না দিয়ে উল্টো কলাপাড়া উপজেলা জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে রুমান ইমতিয়াজ তুষারসহ ৪ জনকে আসামী করে একটি মিথ্যা মামলা দায়ের করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

১০

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com