শুক্রবার, ০৭ মে ২০২১, ১১:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে যুবলীগ নেতা সুমনের ব্যবস্থাপনায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইদ বস্ত্র বিতরণ কোভিড যুদ্ধে এবার রণাঙ্গনে বিরুস্কা শ্রীপুরে ককটেল রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে সাংবাদিক পরিচয়দানকারী তিন যুবক ও এক নারী আটক মানিকগঞ্জে বোরো ধানকাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাড়াল সাংবাদিক আরিফুল ইসলাম সুমন বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতন! বাংলাদেশি শিক্ষার্থীদের ভিসা জটিলতা সমাধানে যুক্তরাষ্ট্রকে অনুরোধ রীতি ভেঙে স্বামীকে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে, অতঃপর..! ইজারাদারদের দৌরাত্ম্য- সংশয় কাটেনি সন্দ্বীপবাসীর রাশিয়ার সেই এক ডোজের টিকা উৎপাদন হবে ভারতে

সাতক্ষীরায় ফেন্সিডিলসহ ভারতীয় মালামাল জব্দ: আটক-২

খবরের আলো :

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার বিভিন্ন সীমান্তে পৃথক দুটি অভিযানে বিজিবি তিন লাখ টাকার মালামাল জব্দসহ ও ডিবি’র পুলিশ কর্তৃক ৫৯০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক হয়েছে।
সাতক্ষীরার কাথন্ডা সীমান্ত থেকে কাভার্ডভ্যান ভর্তি ফেন্সিডিলসহ দুই জনকে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার ভোর পাঁচটার দিকে সদর উপজেলার কাথন্ডা বাজার থেকে তাদের আটক করা হয়। এ সময় কাভার্ডভ্যানর ভিতর তল্লাশী চালিয়ে ৫৯০ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল জব্দ করা হয়।
আটককৃতরা হলেন, মাগুরা জেলার শালিখা গ্রামের আবু সাঈদের ছেলে স্বপন মিয়া (৩৪) ও  বগুড়া জেলার শিবগঞ্জ গ্রামের তোসাদ্দেক হোসেনের ছেলে খসরু পারভেজ (৫০)।
ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আলী আহমেদ হাশেমি জানান, সদর উপজেলার কাথন্ডা সীমান্ত এলাকায় ভারত থেকে অবৈধ পথে ফেন্সিডিলের একটি চালান আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাথন্ডা বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়। এ সময় কাভার্ড ভ্যানের ভিতর তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা  ৫৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং আটক করা হয় উক্ত দুই মাদক ব্যবসায়ীকে।  তিনি আরো জানান, এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে সাতক্ষীরার বিভিন্ন সীমান্ত বিজিবি চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ৩ লাখ ৪৪ হাজার ৬’শ টাকার বিভিন্ন মালামাল জব্দ করেছে। সোমবার ভোরে কাকডাঙ্গা, ভোমরা, মাদরা, বৈকারী, খড়িডাঙ্গা ও তলুইগাছা সীমান্তে অভিযান চালিয়ে উক্ত মালামাল গুলো জব্দ করা হয়। জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে, ভারতীয় শাড়ি ৩ গাইড, বাংলাদেশী সুপারী ৪০ কেজি, ভারতীয় চাপাতা ২ বস্তা ২০ কেজি ও একটি বাইসাইকেল। তবে, এ ঘটনায় বিজিবি কোন চোরাচালানীকে আটক করতে সক্ষম হননি।
বিজিবি জানায়, কাকডাঙ্গা সীমান্ত এলাকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় মালামাল আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটলিয়নের আওতাধীন কাকডাঙ্গা বিওপি’র হাবিলদার হাবিবুর রহমানের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখান থেকে পরিত্যক্ত অবস্থায় ৩ লাখ টাকা মূল্যর ৩ গাইড ভাতীয় মূল্যবান শাড়ি জব্দ করে।
গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা, মাদরা, বৈকারী, খড়িডাঙ্গা ও তলুইগাছা সীমান্তে স্ব-স্ব বিওপির বিজিবি সদস্য অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ভারতীয় চাপাতা ২ বস্তা ২০ কেজি, বাংলাদেশী সুপারী ৪০ কেজি ও একটি বাইসাইকেল জব্দ করে। জব্দকৃত এ সব মালামালর মূল্য ৩ লাখ ৪৪ হাজার ৬’শ টাকা বলে বিজিবি আরো জানায়।
বিজিবি সাতক্ষীরার ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com