শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:২২ অপরাহ্ন

চাঞ্চল্যকর সাতক্ষীরায় গৃহবধু হত্যা মামলায় শ্বোশুর ও স্বামীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর

খবরের আলো:

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরা সদরের ব্রহ্মরাজপুরের গৃহবধু  আঁখি বোসকে হত্যার ঘটনায় শ্বোশুর এস.কে বোস ও স্বামী অরুপ বোসকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার সকালে সাতক্ষীরার আমলি আদালত-১ এর বিচারক রেজওয়ানুজ্জামান এ রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা সাতক্ষীরা সদর থানার এস.আই হাসানুজ্জামান জানান, সাতক্ষীরার ব্রহ্মরাজপুরের গৃহবধু আঁখি বোসকে হত্যার ঘটনায় এ মামলার অন্যতম আসামী শ্বোশুর এস.কে বোস, স্বামী অরুপ বোস ও শ্বাশুড়ি আশোকা বোসকে আদালতের মাধ্যমে ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। সাতক্ষীরা আমলি আদালত-১ এর বিচারক রিমান্ড শুনানি শেষে আসামী এস.কে বোস ও অরুপ বোসকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং অপর আসামী শ্বাশুড়ি অশোকা বোসকে রিমান্ড না মঞ্জুর করেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করেন।
উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি সাতক্ষীরার ব্রহ্মরাজপুর শ্বোশুর বাড়ির একটি কক্ষে থেকে নিহত গৃহবধু আখিঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। আঁখিকে হত্যার পর তার গালে কীটনাশক ঢেলে দিয়ে এবং গলায় ওড়নার ফাঁস লাগিয়ে সিলিং ফ্যানে ঝুলিয়ে রেখে এ ঘটনাকে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করছিলো নিহত গহবধুর শ্বোশুর এস.কে বোস, স্বামী অরুপ ও শ্বাশুড়ি অশোকা বোস।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com