সোমবার, ১৭ মে ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন

যেসব এলাকায় ১২ ঘণ্টা গ্যাস থাকবে না

খবরের আলো রিপোর্ট :

 

 

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে আগামীকাল বুধবার সকাল ৬টা পর্যন্ত ১২ ঘণ্টা গ্যাস থাকবে না। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা ম্যাস র‌্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট মেট্রো রেল প্রকল্পের আওতায় পাইপলাইন স্থানান্তরের জন্য টাই-ইন কাজ চলছে। এ জন্য রাজধানীর বিভিন্ন এলাকায় আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এতে আরো বলা হয়, মিরপুর, শ্যামলী, মনিপুরীপাড়া, আগারগাঁও, মোহাম্মদপুর, ধানমণ্ডি, গণভবন, জাতীয় সংসদ ভবন, কলাবাগান, হাজারীবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, শাহবাগ, গ্রিন রোড, পুরান ঢাকার সব এলাকা, বঙ্গভবন, গোপীবাগ, স্বামীবাগ, রামপুরা এলাকা, বনশ্রী, নন্দীপাড়া, মগবাজার, সিদ্ধেশ্বরী, সেগুনবাগিচা, মিন্টো রোড, তেজগাঁও, খিলগাঁও, বাসাবো, মতিঝিল, কমলাপুর, ও এর কাছাকাছি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এসব এলাকায় আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজি গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে ওই ১২ ঘণ্টা।

এর আগে আশুলিয়ায় সঞ্চালন লাইনে ত্রুটির কারণে গত শুক্রবার রাত থেকে শনিবার রাত পর্যন্ত সাভার, আশুলিয়া এবং রাজধানীর বেশ কয়েকটি জায়গায় গ্যাস সরবরাহ বন্ধ ছিল। রাজধানীর উত্তরা, গাবতলী, মিরপুর, মোহাম্মদপুর, ধানমণ্ডিসহ আশপাশের এলাকায় ওই দিন সরবরাহ বন্ধ ছিল। ফলে চরম ভোগান্তি পোহাতে হয় এসব এলাকার মানুষজনকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com