শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে যুবলীগ নেতা সুমনের ব্যবস্থাপনায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইদ বস্ত্র বিতরণ কোভিড যুদ্ধে এবার রণাঙ্গনে বিরুস্কা শ্রীপুরে ককটেল রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে সাংবাদিক পরিচয়দানকারী তিন যুবক ও এক নারী আটক মানিকগঞ্জে বোরো ধানকাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাড়াল সাংবাদিক আরিফুল ইসলাম সুমন বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতন! বাংলাদেশি শিক্ষার্থীদের ভিসা জটিলতা সমাধানে যুক্তরাষ্ট্রকে অনুরোধ রীতি ভেঙে স্বামীকে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে, অতঃপর..! ইজারাদারদের দৌরাত্ম্য- সংশয় কাটেনি সন্দ্বীপবাসীর রাশিয়ার সেই এক ডোজের টিকা উৎপাদন হবে ভারতে

বরগুনায় সততা স্টোর তৈরীতে আর্থিক অনুদান

খবরের আলো :

 

 

আমতলী(বরগুনা )প্রতিনিধি: বরগুনার ১৩ টি শিক্ষা প্রতিষ্ঠানে সততা স্টোর তৈরীর লক্ষে মঙ্গলবার দুপুরে দুর্নীতি দমন কমিশন-দুদকের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। বরগুনার জেলা প্রশাসকের সম্মলেন কক্ষে এ উপলক্ষে সভায় প্রধান অতিথি হিসেবে জেলোর ৬ টি উপজেলার ১৩ টি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের হাতে ৩০ হাজার টাকা করে অনুদান তুলে দিয়েছেন জেলা প্রশাসক কবীর মাহমুদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন দুদক পটুয়াখালী সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মোজাহার আলী সরদার। অনুষ্ঠানে জেলা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকরা উপস্থিত ছিলেন। দুদক কর্মকর্তা সাইদুর রহমান জানিয়েছেন, এ পর্যন্ত বরগুনা জেলায় ৩১ টি শিক্ষা প্রতিষ্ঠানে সসতা স্টোরের কার্যক্রম শুরু করা হয়েছে। পটুয়াখালী জেলাসহ দুই জেলায় মোট সততা স্টোরের সংখ্যা ৭০টি। উল্লেখ্য সততা স্টোরে কোন বিক্রেতা থাকে না। শিক্ষার্থীরা প্রয়োজনীয় শিক্ষা উপকরণ ক্রয় করে নির্দিষ্ট স্থানে তার মূল্য রেখে দেয়।
বরগুনার ১৩ টি শিক্ষা প্রতিষ্ঠানে সততা স্টোর তৈরীর লক্ষে মঙ্গলবার দুপুরে দুর্নীতি দমন কমিশন-দুদকের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com