শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:৩৯ অপরাহ্ন

আইসিটি আইনের মামলায় যুগান্তরের প্রতিনিধি গ্রেপ্তার

খবরের আলো :

দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (ডিজিটাল নিরাপত্তা) আইনের মামলায় দৈনিক যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধি ও কেরানীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফরকে গ্রেপ্তার করেছে পুলিশ।
জানা যায়, গত মঙ্গলবার সাংবাদিক আবু জাফরকে কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার করে রাতে দোহার থানায় নিয়ে আসা হয়। দোহার থানায় আইসিটি আইনে দায়েরকৃত মামলাটিতে গ্রেপ্তারকৃত আবু জাফর ছাড়াও দৈনিক যুগান্তরের নবাবগঞ্জ প্রতিনিধি আজাহারুল হক এবং একই পত্রিকার ধামরাই, আশুলিয়া ও গোপালগঞ্জ প্রতিনিধিকে আসামী করা হয়েছে।
এ বিষয়ে দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, গ্রেপ্তারকৃত আবু জাফরের রিমান্ড আবেদন চেয়ে বুধবার সকাল সাড়ে ১১টার দিকে আদালতে পাঠানো হয়েছে। তবে মামলার বাদীর নাম জানায়নি সে।
উল্লেখ্য যে, গত ১৯ ও ২০ ফেব্রুয়ারি দৈনিক যুগান্তরে “অবৈধ পন্থায় নবাবগঞ্জ থানার ওসির অঢেল সম্পত্তি” শিরোনামে ধারাবাহিক সংবাদ প্রকাশ করা হয়। ওই সংবাদে গোপালগঞ্জ, সাভার, আশুলিয়ায় ওসি মোস্তফা কামালের অঢেল সম্পত্তির বিষয়ে তুলে ধরা হয়। এদিকে ওসির বিরুদ্ধে প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত দাবি করে মঙ্গলবার বিকেলে বিক্ষোভ করে নবাবগঞ্জের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com