বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৭:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

শিকড় ভুলে যেও না, প্রিয়াঙ্কাকে কারিনা

খবরের আলো  ডেস্ক :

 

 

বলিউড ছেড়ে হলিউডে পা রেখেছেন বহুদিন হল। আপাতত, নিক জোনাসকে বিয়ে করে পাকাপাকিভাবে এখন হলিউড নিবাসী হয়ে গিয়েছেন প্রিয়াঙ্কা।

সেখানে হলিউড তারকাদের নিয়ে এবং পাশ্চাত্য জীবনযাপনে পিগি চপস নাকি এতটাই ব্যস্ত যে বলিউড সম্পর্কে আজকাল কোনও কিছুই খবর রাখেন না।

প্রিয়াঙ্কার এহেন ব্যবহারে হতবাক কারিনা। সম্প্রতি, ‘কফি উইথ করণ’-এর সিজন ৬এর ১৯ তম এপিসোডে অতিথি হিসাবে করণ হাজির করেছিলেন প্রিয়াঙ্কা ও কারিনাকে। আর এই বারই প্রথম প্রিয়াঙ্কার সঙ্গে এই শোয়ে হাজির হয়েছিলেন সইফ ঘরণী।

সেখানেই প্রিয়াঙ্কার কাণ্ড দেখে তাজ্জব বনে যান বেবো। কারিনা জানান, গ্রীসে গিয়ে শ্যুটিংয়ের সময় সাইফ প্রথম তাকে প্রেম নিবেদন করেছিলেন। তখন কিছুটা চমকে গিয়ে প্রিয়াঙ্কাও বলেও, তার ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছিল। অর্থাৎ নিকও তাকে নাকি গ্রীসে গিয়েই প্রথম ভালোলাগার কথা জানিয়েছিলেন।

আর এরপরেই প্রিয়াঙ্কার কাছে বরুণ ধাওয়ানের প্রেমিকার নাম জানতে চান করণ? আর এই প্রশ্নের উত্তর দিতে পারেননি তিনি।এতেই অবাক হন কারিনা। বেবো অবশ্য বলিউডের সমস্ত গসিপই জানেন।

তবে প্রিয়াঙ্কার এহেন অবস্থায়, কারিনা প্রিয়াঙ্কাকে অবাক হয়ে প্রশ্ন করেন, বরুণ কার সঙ্গে প্রেম করে তুমি জানো না? তাহলে তুমি আজকাল শুধুমাত্র হলিউড স্টারদের খবরই রাখছ? মজার ছলে হলেও কিছুটা কটাক্ষ করে প্রিয়াঙ্কাকে কারিনা উপদেশ দেন শিকড় ভুলে যেও না।

প্রসঙ্গত, বরুণ ধাওয়ান যে ছেলেবেলার বন্ধু নাতাশা দালালের সঙ্গে প্রেম করছেন, এখবর বলিউডে প্রায় সবারই জানা। আর এবছরই তারা নাকি বিয়েও সেরে ফেলবেন বলেও জানিয়েছেন বরুণ। এদিকে কুইজ রাউন্ডে জোনাস ব্রাদার`স-দের প্রথম অ্যালবামের নামও বলতে পারেননি প্রিয়াঙ্কা। উত্তর তিনি বলেন, বিয়ের আগ তিনি গুগল চেক করেন নি।

এদিকে কারিনাকে করণ মজা করে বলেন, তিনি আরও বেশি পাপারাৎজির ক্যামেরাবন্দি হতে চান কিনা? উত্তরে বেবো বেগম বলেন, না তার আর জিমের কোনও নতুন পোশাক নেই। তার কাছে শুধুই পাজামা আছে।

তাই পাপরাৎজিদের অনুরোধ, দয়া করে আর ছবি তুলবেন না। প্রসঙ্গত, কারিনার নিত্য নতুন পোশাকে জিম লুক পাপরাৎজি মহলে বেশ জনপ্রিয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com