শুক্রবার, ০৭ মে ২০২১, ১১:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে যুবলীগ নেতা সুমনের ব্যবস্থাপনায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইদ বস্ত্র বিতরণ কোভিড যুদ্ধে এবার রণাঙ্গনে বিরুস্কা শ্রীপুরে ককটেল রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে সাংবাদিক পরিচয়দানকারী তিন যুবক ও এক নারী আটক মানিকগঞ্জে বোরো ধানকাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাড়াল সাংবাদিক আরিফুল ইসলাম সুমন বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতন! বাংলাদেশি শিক্ষার্থীদের ভিসা জটিলতা সমাধানে যুক্তরাষ্ট্রকে অনুরোধ রীতি ভেঙে স্বামীকে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে, অতঃপর..! ইজারাদারদের দৌরাত্ম্য- সংশয় কাটেনি সন্দ্বীপবাসীর রাশিয়ার সেই এক ডোজের টিকা উৎপাদন হবে ভারতে

নিউজিল্যান্ডের বিপক্ষে ৮৮ রানে হেরেছে বাংলাদেশ

খবরের আলো  ডেস্ক :

 

 

সাব্বির রহমানের সেঞ্চুরি সত্ত্বেও নিউজিল্যান্ডের বিপক্ষে হোয়াইটওয়াশ এড়াতে পারল না বাংলাদেশ। বুধবার ডানেডিনে শেষ ম্যাচে ৮৮ রানে হেরেছে মাশরাফিরা। তাই তিন ম্যাচ সিরিজে ৩-০ ব্যবধানে হেরে ধবলধোলাইয়ের এর শিকার হলো সফরকারীরা।

বুধবার ভোররাতে টস জিতে শুরুতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। শুরুতে ব্যাট করে ছয় উইকেটে ৩৩০ রান করে নিউজিল্যান্ড। জবাব দিতে নেমে টপ অর্ডারের ব্যর্থতার পর সাব্বির রহমানের সেঞ্চুরিতে ৪৭.২ ওভারে সবক’টি উইকেট হারিয়ে ২৪২ রান করে বাংলাদেশ।

নিউজিল্যান্ডের দেয়া ৩৩১ রানের লক্ষ্যে খেলতে নেমে মাত্র মাত্র ২ রানে তিন উইকেট হারায় বাংলাদেশ। সেই ধারাবাহিকতায় ৬১ রানের মধ্যে পতন হয় পাঁচ উইকেটের। প্রথম পাঁচ ব্যাটসম্যানের মধ্যে দুই অঙ্ক ছুঁয়েছেন কেবল মুশফিকুর রহিম (১৬) ও মাহমুদউল্লাহ (১৬)। বাকি তিন ব্যাটসম্যানের মধ্যে তামিম ইকবাল ও সৌম্য সরকার রানের খাতাই খুলতে পারেননি। ১ রান করে ফিরেছেন লিটন দাস।

দলের এমন বিপর্যয়ের মধ্যে হাল ধরেন সাব্বির রহমান ও সাইফউদ্দিন। এ দুজন ষষ্ঠ উইকেটে ১০১ রানের জুটি গড়েন। এ সময় সাইফ ৪৪ রান করে ফিরে যান। তবে সাব্বির ফিরেন সেঞ্চুরি করে। ১১০ বল থেকে ১২টি চার ও দুটি ছক্কার মারে ১০২ রানের দুর্দান্ত ইনিংস খেলেন সাব্বির। শেষ দিকে মেহেদি হাসান মিরাজের ৩৪ বল থেকে ৩৭ রানের ইনিংস খেলেন। সেই সুবাদে ১৬ বল বাকি থাকতেই ২৪২ রানে থামে বাংলাদেশ।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে তিন হাফসেঞ্চুরিতে ৩৩০ রানের বিশাল স্কোর গড়ে নিউজিল্যান্ড। রস টেলর ৬৯, হেনরি নিকলস ৬৪ ও টম লাথাম করেন ৫৯ রান। বাংলাদেশের বোলারদের মধ্যে মুস্তাফিজ সর্বোচ্চ দুটি উইকেট নেন। তবে ১০ ওভারে এজন্য তাকে খরচা করতে হয়েছে ৯৩ রান। যা তার ক্যারিয়ারে সবচেয়ে ব্যয়বহুল ইনিংস।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com