সোমবার, ১০ মে ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন

আমতলী উপজেলা নির্বাচন,নেতাকর্মীদের আস্থায় বর্তমান চেয়ারম্যান জিএম দেলোয়ার

খবরের আলো :

 

 

আমতলী(বরগুনা)থেকে মস্তফা কবির : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বরগুনার আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসাবে বর্ষিয়ান রাজনিতিবিদ উপজেলা আওয়ামী-লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম দেলোয়ার হোসেনকে আওয়ামী-লীগসহ সর্বস্তরের জনসাধারন পুনরায় চেয়ারম্যান হিসাবে পেতে চায় ।

বর্ষিয়ান এ রাজনীতিবিদের দেশের জন্য রয়েছে বিশাল অবদান, ছাত্রবস্থায়ই বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে রাজনীতিতে সক্রিয় হন। ১৯৬২ হামিদুর রহমান শিক্ষা কমিশনের বিরুদ্ধে ও একই বছর ক্রোক মিশন বাস্তবয়নে আন্দোলনে অংশগ্রহন । ১৯৬৪ সালে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ফাতেমা জিন্নাহর নির্বাচনে অংশগ্রহন এবং মুসলিমলীগ লীগ বিরোধী কফ আন্দোলনে অংশগ্রহন করেন তিনি। রাজনৈতিক মামলায় জেল হাজতে যেতে হয় বহুবার তাকে। ৬৬র ৬ দফা আন্দোলনে অংশ গ্রহন করেন।৬৮ আগরতলা ষড়যন্ত্র মামলার প্রত্যাহারের আন্দোলন ১৯৬৯ গনঅভ্যুথানে ও ১৯৭০ এর নির্বাচনে দলের পক্ষে সংক্রিয়ভাবে অংশগ্রহন করেন। ১৯৭১ মার্চ মাসে সংগ্রাম কমিটির সভাপতি হিসাবে আমতলী থানা শাখার দায়িত্ত¡ পালন করেন। ভারতের (পিকার ক্যাম্পের ক্যাপ্টেন ছিপার অধীনে ) প্রশিক্ষন গ্রহন করে ঝাপিয়ে পড়েন মহান মুক্তিযুদ্ধে।
এ প্রসঙ্গে উপজেলা আওয়ামী-লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মো. মতিয়ার রহমান বলেন, ২০১৪ সালে উপজেলা পরিষদ নির্বাচনে সভাপতি জিএম দেলোয়ার হোসেন নির্বাচিত হয়ে চেয়ারম্যান হিসাবে দায়িত্বভার গ্রহন করার পর বিগত পাঁচ বছর দল-মত নির্বিশেষে সমস্ত জনসাধারনের সাথে তাদের সেবক হিসাবে বন্ধুসুলভ আচারন করেছেন। তারমত ত্যাগি রাজনীতিবিদ বর্তমানে খুজে পাওয়া মুশকিল বলে যোগ করেন এ নেতা। মনোনয়ন পাওয়ার প্রত্যাশা নিয়ে আওয়ামী-লীগের দলীয় ফরম জমা দিয়েছেন এবং এলাকায় নিয়মিত গণসংযোগ করছেন তিনি। সভানেত্রী প্রধানমন্ত্রী তার এ ত্যাগের মূল্যায়ন করবেন বলে তিন আশা প্রকাশ করেন।
সাংগঠনিক অবস্থা সম্পর্কে জিএম দেলোয়ার হোসেন বলেন, আমতলী উপজেলা আওয়ামীলীগের কমিটিতে বর্তমান পৌর মেয়র মো.মতিয়ার রহমান সাধারন সম্পাদক হওয়ায় বিগত যে কোনো সময়ের চেয়ে উপজেলা আওয়ামীলীগ সু-সংগঠিত হয়েছে।

আমতলী উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসাবে জিএম দেলোয়ার হোসেনকে দলীয় মনোনায়ন দেয়ার জন্য মননীয় প্রধানমন্ত্রী আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার কাছেন দাবী জানিয়েছেন উপজেলার সর্বস্তরের আওয়ামীলীগ নেতাকর্মীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com