বুধবার, ১৯ মে ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন

গাজীপুরের শ্রীপুরে কিশোরকে মারধরের পর দিন মিলল ঝুলন্ত লাশ

খবরের আলো :

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুরে মোবাইল চুরির অপবাদ দিয়ে এক কিশোরীকে মারধরের পর দিন তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১২টার দিকে উপজেলার আক্তাপাড়া গ্রামে নিজ বাড়ির একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শাহিদা আক্তার (১৬) ওই গ্রামের সিরাজুল হক গাজী’র মেয়ে।

মারধরের ঘটনায় অভিযুক্ত সুমন (৩৫) একই গ্রামের মোকছেদ আলী ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক।

নিহত শাহিদা আক্তারের ছোট ভাই পারভেজের ভাষ্য, তাদের বাড়ির পাশে সুমনের ঘর থেকে বৃহস্পতিবার একটি মোবাইল ফোন চুরি হয়। চুরির মোবাইল উদ্ধারে সুমন শাহিদাকে সন্দেহ করে চাপ প্রয়োগ করতে থাকে। শাহিদা চুরির সঙ্গে নিজের সম্পৃক্ততা অস্বীকার করলে বৃহস্পতিবার সন্ধ্যায় সুমন ও তার স্ত্রী লাকী আক্তার শাহিদাকে মারধর করে। এ ঘটনায় শুক্রবার সকালে বাজারে যাওয়ার সময় পথরোধ করে পারভেজকেও মারধর করে সুমন। পারভেজকে মারধর করতে দেখে তাঁর দাদী নবিরণ নেসা (৭০) এগিয়ে এলে তাকেও মারধর করে সুমন। সামাজিক লোকলজ্জার ভয়ে তার বোন গত রাত থেকেই মানসিক ভাবে ভেঙ্গে পরে। পরে মানসিক চাপ সইতে না পেরে শাহিদা নিজ ঘরের ধর্ণার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় নিহত কিশোরীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com