শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে যুবলীগ নেতা সুমনের ব্যবস্থাপনায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইদ বস্ত্র বিতরণ কোভিড যুদ্ধে এবার রণাঙ্গনে বিরুস্কা শ্রীপুরে ককটেল রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে সাংবাদিক পরিচয়দানকারী তিন যুবক ও এক নারী আটক মানিকগঞ্জে বোরো ধানকাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাড়াল সাংবাদিক আরিফুল ইসলাম সুমন বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতন! বাংলাদেশি শিক্ষার্থীদের ভিসা জটিলতা সমাধানে যুক্তরাষ্ট্রকে অনুরোধ রীতি ভেঙে স্বামীকে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে, অতঃপর..! ইজারাদারদের দৌরাত্ম্য- সংশয় কাটেনি সন্দ্বীপবাসীর রাশিয়ার সেই এক ডোজের টিকা উৎপাদন হবে ভারতে

বিষাক্ত দেশি মদ পানে ৩২ জনের মৃত্যু

খবরের আলো  ডেস্ক :

 

 

ভারতের আসাম প্রদেশে ফের ‘বিষাক্ত দেশি মদ’ পান করে মারা গেলেন ৯ নারীসহ ৩২ জন। এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরো ৫০ জন। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। এ ঘটনাটি তদন্তের নির্দেশ দিয়েছে দেশটির সরকার।

থানা পুলিশ জানায়, মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে। পুলিশ আরো জানায়, একই কারণে গত বৃহস্পতিবার রাতে গুয়াহাটি থেকে ৩১০ কিলোমিটার দূরে অবস্থিত গোলাঘাটের চা বাগানের আরো অনেক কর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ব্যাপারে গুয়াহাটির সরকারি হাসপাতালের চিকিৎসক দিলীপ রাজবংশী বলেন, ‘বিষাক্ত দেশি মদ’ পান করার জন্যই এই মৃত্যু। জোরহাট মেডিক্যাল কলেজে ভর্তি করা ১০ জনের আজ মৃত্যু হয়।

স্থানীয় বিধায়ক মৃণাল শইকিয়া সংবাদ সংস্থা রয়টার্সকে জানান, প্রায় ১০০ জন ওই বিষাক্ত মদপান করেছিল। খাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়ে তারা। তারপরই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাদের।

এদিকে এ ঘটনার কয়েকদিন আগেও উত্তরপ্রদেশ ও উত্তরাখণ্ডে মদ পান করে মারা গিয়েছিলেন ১০০ জনের বেশি মানুষ। ওই ঘটনার দুই সপ্তাহের মধ্যেই ফের আসামে এ ঘটনা ঘটল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com