সোমবার, ১৭ মে ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন

৫ টি ব্যর্থ প্রেমের পর এনগেজমেন্ট পূজা বেদীর! প্রকাশ্যে ছবি

খবরের আলো  ডেস্ক :

 

 

বিভিন্ন সময়ে তাঁর সঙ্গে নাম জুড়েছিল একাধিক নামী ব্য়ক্তির। কখনও আদিত্য পাঞ্চোলি তো কখনও ফারহান ফার্নিচারওয়ালার সঙ্গে নাম জুড়েছিল পূজা বেদীর। ১৯৯৪ সালে ফারহানের সঙ্গে বিয়ে হলেও তা ১২ বছর টিকেছিল। এরপর চল্লিশোর্ধ অভিনেত্রী তথা কবীর বেদীর কন্যা পূজা ছিলেন নিজের জীহনে মশগুল। কিছুদিন আগেই তিনি সম্পন্ন করেছেন বাগদান। পাত্র মানেক কনট্রাক্টার।

গত ১৪ ফেব্রুয়ারি রাজকীয় আয়োজনে মানেকের সঙ্গে বাগদান সম্পন্ন করেন পূজা। ঘটনার কথা ইনস্টাগ্রামে জানিয়েও দেন অভিনেত্রী। পাশাপাশি বেশ কিছু ছবিও তিনি শেয়ার করেন ইন্সটাগ্রামে। ছবিতে ঐতিহ্যের সাজে দেখা যায় পূজাকে। একইভাবে ঐতিহ্যপূর্ণভাবে নিজেকে সাজিয়ে তোলেন তাঁর স্বামী মানেক কন্ট্রাক্টর।

পূজা জানিয়েছেন, এই বছরেই তাঁরা বিয়ে করবেন। তবে তার আগে ভ্যালেন্টাইন্স ডের দিন নিজেদের বাগদান সেরে রেখেছেন তাঁরা। একসময়ে কোরিওগ্রাফার হানিফ হিলাল,দ্বিতীয় বিক্রমাদিত্য, আকাশদীপ সাইগলের সঙ্গে সম্পর্কে লিপ্ত হন পূজা বেদী। এমনই খবর আসতে থাকে ইন্ডাস্ট্রি সূত্রে। এরপর আদিত্য পাঞ্চালির সঙ্গেও একবার প্রেমের সম্পর্কে জড়িয়ে যান পূজা। তবে সেই সমস্ত পর্ব মিটিয়ে আপাতত আগামীর দিকে তাকিয়ে এগিয়ে চলেছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com