শনিবার, ১৫ মে ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

মেসির হ্যাটট্রিকে বার্সার অসাধারণ জয়

খবরের আলো  ডেস্ক :

 

 

আরো একবার জাদু প্রদর্শন করলেন লিওনেল মেসি। শুরু থেকে শেষ পর্যন্ত আলো ছড়ালেন। গোটা ম্যাচে দ্যুতি ছড়িয়ে করলেন জাদুকরী হ্যাটট্রিক। সতীর্থকে দিয়ে করালেন আরেকটি গোল। তাতে উত্তেজনার পারদ ছড়ানো ম্যাচে অসাধারণ জয় পেল বার্সেলোনা। লা লিগায় সেভিয়াকে ৪-২ গোলে হারিয়েছে কাতালানরা।

শনিবার সেভিয়ার মাঠে আতিথ্য নেয় বার্সেলোনা। তবে শুরুটা শুভ ছিল না অতিথিদের। কিছুক্ষণ যেতেই গোল খেয়ে বসে তারা। ২২ মিনিটে দুর্দান্ত এক প্রতি-আক্রমণে গোল আদায় করে নেয় স্বাগতিকরা। বেন ইয়েদেরের পাস ধরে কোনাকুনি শটে দূরের পোস্ট ঘেঁষে নিশানাভেদ করেন জেসুস নাভাস।

তবে সেভিয়ার এগিয়ে যাওয়ার আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৪ মিনিট পর দুর্দান্ত এক ভলিতে সমতা টানেন মেসি। ইভান রাকিতিচের ক্রস ফাঁকায় পেয়ে বজ্রগতির শটে ক্রসবার ঘেঁষে জালে জড়ান তিনি। এ নিয়ে ২৬ গোল করে স্পেনসেরা লিগে কোনো এক দলের বিপক্ষে সর্বোচ্চ গোলের রেকর্ড নিজের করে নিলেন ছোট ম্যাজিসিয়ান। এতদিন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে যৌথভাবে রেকর্ডটির মালিক ছিলেন বার্সা অধিনায়ক। গেল জুলাইয়ে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে ভেড়া সিআর সেভেন সেভিয়ার বিপক্ষে করেন ২৫ গোল।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com