সোমবার, ১৭ মে ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন

সাতক্ষীরার ৭ উপজেলা চেয়ারম্যান প্রার্থী চুড়ান্ত: পুরাতন-৫ ও নতুন মুখ-২

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার ৭টি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ জনকে চুড়ান্ত মনোনয়ন দিয়েছে কেন্দ্রীয় আওয়ামীলীগ। চুড়ান্ত মনোনয়নে বর্তমান ৫ জন উপজেলা চেয়ারম্যান বহাল রেখে বাকী দুই উপজেলায় দুই নতুন মুখকে মনোনয়ন দেওয়া হয়েছে। জেলার শ্যামনগরে নতুন মুখ হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল হক দোলন ও কালিগঞ্জে প্রাক্তন পুলিশ কর্মকর্তা শেখ আতাউর রহমান। দীর্ঘ দিনে থেকে নেতাকর্মীদের মাঝে গণসংযোগ, জনপ্রিয়তা, ব্যক্তি ইমেজসহ বিভিন্ন দিক বিবেচনা করে মনোনয়ন দেওয়া হয়েছে।

শনিবার কেন্দ্রীয় আওয়ামীগের পক্ষ থেকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ জনকে চুড়ান্ত মনোনয়ন দিয়েছে। কেন্দ্র থেকে প্রার্থীদের প্রার্থীতা বিষয়ে নিশ্চিত করা হয়েছে। দীর্ঘ দিনে থেকে নেতাকর্মীদের মাঝে গণসংযোগ, জনপ্রিয়তা, ব্যক্তি ইমেজ, অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে স্বোচ্ছার ও বিভিন্ন জরিপে এগিয়ে থাকা প্রার্থীদের উপর ভরসা করছে আওয়ামী লীগ। সূত্রে আরো জানা যায়, সাতক্ষীরা সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, তালা উপজেলায় উপজেলা বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমার, কলারোয়া উপজেলায় বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, দেবহাটা উপজেলায় বর্তমান চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গণি, কালিগঞ্জ উপজেলায় প্রাক্তন পুলিশ কর্মকর্তা শেখ আতাউর রহমান, আশাশুনি উপজেলায় বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম এবং শ্যামনগর উপজেলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল হক দোলনকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চুড়ান্ত মানোনয়ন দেওয়া হয়।
সূত্রটি আরো জানায়, শনিবার রাতে দলীয় মনোনয়নের বিষয়টি প্রার্থীদের চুড়ান্ত করা হয়। জেলা আওয়ামী লীগের শীর্ষ এক নেতা দলীয় মনোনয়নের বিষয়টি নিশ্চিত করে জানান, কেন্দ্র থেকে চুড়ান্ত করা হয়েছে। বিষয়টি পরে গণমাধ্যমে জানানো হবে। সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যাল আলহাজ্ব আসাদুজ্জামান বাবু জানান, দলীয় মনোনয়ন পেলাম। দীর্ঘ দিনের পরিশ্রম, নেতাকর্মীদের নিয়ে নিরন্ত্রন পরিশ্রমের ফসল হিসেবে মনোনয়ন পেলাম। দলীয় মনোনয়ন পাওয়া নেতাকর্মীরা খুবই খুসি। তিনি আরো জানান, সদর উপজেলা আওয়ামী লীগের ঘাটি হিসেবে পুনপ্রতিষ্ঠা করা হবে। তিনি আরো জানান, আগামী ২৪ মার্চের নির্বাচনে সদর উপজেলায় আওয়ামী লীগ বিজয় হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com