বুধবার, ১৯ মে ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরন

খবরের আলো রিপোর্ট :

 

 

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার শেফালীপাড়া তমিজ উদ্দিন ব্যপারী বাড়িতে গ্যাস সিলেন্ডার বিস্ফোরনের ঘটনা ঘটেছে। এতে তিনটি বসতঘর ও মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আজ রোববার সকাল ৮টায় এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে রামগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক জহির উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্থরা জানান, সকাল ৮টায় ব্যপারী বাড়ির মৃত আবুল বাশারের স্ত্রী জাহানারা বেগম রান্না করার সময় হঠাৎ গ্যাস সিলিন্ডারের লিক থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর বিকট শব্দে বিস্ফোরিত হয়ে মুহুর্তের মধ্যে বাড়ির অন্য ঘরগুলোতে ছড়িয়ে পড়ে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

খবর পেয়ে রামগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনার আগেই আবুল বাশার, মোঃ বাদল ও খোরশেদ আলমের বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। আগুনে প্রায় ৬লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানান।

রামগঞ্জ ফায়ার ষ্টেশনের ষ্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আবদুল মোতালেব জানান, আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রন না করলে পুরো বাড়ির অন্যান্য ঘরগুলিতে ছড়িয়ে পড়তো। তিনি আগুনের সূত্রপাত গ্যাস সিলিন্ডার থেকে হতে হয়েছে বলে ধারনা দেন।।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com