বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

ওয়ার্ড কাউন্সিলারের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ

খবরের আলো :

 

 

আলী মুবিনঃঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মুন্সি কামরুজ্জামান কাজলের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ করেন ভুক্তভোগী আওয়ামী নেতা নজরুল ইসলাম নঈম।

রবিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ অভিযোগ করেন।

লিখিত অভিযোগে নজরুল ইসলাম নঈম বলেন, চলতি বছরের ২০ ফেব্রুয়ারি বুধবার রাত ৯.৩০ এ গাজী ভবন নিজ ব্যবসায়িক প্রতিষ্ঠান থেকে বাসায় ফেরার পথে রমনা থানাধীন সিদ্ধেশ্বরী কালি মন্দিরের সামনে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা কাউন্সিলর মুন্সি কামরুজ্জামান কাজল ও তার সন্ত্রাসী বাহিনী হামলা চালায়। তিনি বলেন, তাকে হত্যার উদ্দেশ্যেই অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়েই সন্ত্রাসীরা তার ওপর এ বর্বরোচিত হামলা করেন।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, এ সময় কাউন্সিলর কাজলের শ্যালক মো. আলম তার লাইসেন্সবিহীন শর্টগান দিয়ে আমার মাথায় আঘাত করে। কাজলসহ তার সন্ত্রাসী বাহিনীরা আমার ওপর ঝাঁপিয়ে পড়ে। রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী আমাকে ঢাকা মেডিক্যালে ভর্তি করায়। যার রশিদ নং ৬৮২৮৬৬। এতে আমার মাথায় ১১টি, নাকের উপরি অংশে ৯টি শেলাই দেয়া হয়েছে।

এ ঘটনায় পরের দিন ২১ ফেব্রুয়ারি নজরুল ইসলাম নঈমের ভাই রফিকুল ইসলাম খান বাদি হয়ে রমনা মডেল থানায় মামলা করে। যার নাম্বার ৩৬/৮৭। আহত নঈম আরও অভিযোগ করে বলেন, হামলার সময় আমার সঙ্গে থাকা ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং ব্যবহৃত স্যামসাং জে-৭ সেটটি ভেঙ্গে ফেলে। এ হামলার ঘটনায় তিনি সরকারের কাছে সুষ্ঠু বিচার দাবি করেন।

সংবাদ সম্মেলনে নজরুল ইসলাম নঈম ছাড়া অন্যদের মধ্যে রফিকুল ইসলাম, সফিকুল ইসলাম, উম্মে কুলসুম ও তার পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com