রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৪২ অপরাহ্ন

বগুড়ায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

খবরের আলো রিপোর্ট :

 

 

বগুড়ায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শফিকুল ইসলাম টগর (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছেন র‌্যাব ক্যাম্পের সদস্যরা। শনিবার বিকেলে শহরের চকলোকমান এলাকা থেকে তাকে গ্রেফতারের পরে রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

গ্রেফতার শফিকুল ইসলাম টগর ওই এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে। ধর্ষিত নারী বাদী হয়ে শ্বশুড়ের বিরুদ্ধে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেছেন।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। র‌্যাব সদস্যরা জানান, গ্রেফতার শফিকুল ইসলাম টগর স্থানীয় একটি গ্যারেজে কাজ করেন। তার ছেলে পেশায় একজন মিস্ত্রি। কাজের প্রয়োজনে সে প্রতিদিন সকালে বাড়ি থেকে বের হয়ে ফেরেন রাত ১০টার দিকে। তার পুত্রবধূ ৮/১০ বছরের এক কন্যাকে নিয়ে বাড়িতেই থাকেন। একই বাড়িতে থাকার কারণে পুত্রবধূর দিকে কুদৃষ্টি পড়ে লম্পট শ্বশুরের। এরই এক পর্যায়ে ১৬ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টার দিকে শ্বশুর তার পুত্রবধূর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। এ সময় ধর্ষিতার চিৎকারে ঘুমিয়ে থাকা কন্যা জেগে উঠলে শ্বশুর পালিয়ে যায়। এ ঘটনায় ধর্ষিতা ওই নারী মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত হয়ে পড়েন। এজন্য তিনি চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হওয়ার পর ২৩ ফেব্রুয়ারি (শনিবার) বগুড়া র‌্যাব ক্যাম্পে গিয়ে শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওই নারীর কাছ থেকে অভিযোগ পাওয়ার পর র‌্যাব বগুড়া ক্যাম্পের একটি দল শনিবার বিকেলে অভিযানে নামে। বিকেল পৌনে ৫টার দিকে চকলোকমান এলাকা থেকে ধর্ষণের আলামতসহ শ্বশুর শফিকুল ইসলাম টগরকে গ্রেফতার করা হয়। পরে তাকে শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com