রবিবার, ০৯ মে ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন

শপথ নিচ্ছেন গণফোরামের মোকাব্বির

খবরের আলো রিপোর্ট :

 

 

অবশেষে সিলেট-২ আসনের (ওসমানীনগর-বিশ্বনাথ) সংসদ সদস্য হিসেবে শপথ নিতে যাচ্ছেন গণফোরামের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান।

সিলেটের দয়ামীর ইউনিয়নের খন্দকার বাজার উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার এক অনুষ্ঠানে এই ঘোষণা দেন মোকাব্বির খান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য গণফোরাম নেতা মোকাব্বির খান। যদিও তিনি এখনো জাতীয় সংসদে শপথ গ্রহণ করেননি।

তবে এ অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মোকাব্বির খান শপথ নেয়ার বিষয়টি উল্লেখ করে বলেন, ‘মার্চ মাস মহান স্বাধীনতার মাস। এ মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ শুনে দেশের মানুষ মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলেন। তাই মার্চ মাসেই বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং এলাকাবাসীর ভোটের প্রতিদান দিতে আমি সংসদ সদস্য হিসেবে শপথ নেব।’

ট্রাস্টের চেয়ারপার্সন রবিন পাল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মীরুর পরিচালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য উপদেষ্টা ড. সৈয়দ মুদাচ্ছির আলী, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ, সংরক্ষিত নারী সংসদ সদস্য (সিলেট-সুনামগঞ্জ) শামীমা শাহরিয়ার, ইসলামী ফাউন্ডেশনের ডিজি শামীম মুহাম্মদ আফজাল, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. লুৎফুর রহমান, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com