সোমবার, ১০ মে ২০২১, ১১:০১ পূর্বাহ্ন

গাজীপুরের শ্রীপুরে শিক্ষকদের নিয়ে ১৫ দিনের কম্পিউটার প্রশিক্ষণ শুরু

খবরের আলো :

শ্রীপুর (গাজীপু)র প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুরে কম্পিউটার হার্ডওয়্যার এন্ড ট্রাবলশুটিংয়ের ওপর শিক্ষকদের ১৫দিনব্যাপী প্রশিক্ষন কর্মসুচী শুরু হয়েছে।

রোববার দুপুর ২টায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশিক্ষণ ল্যাবে এ প্রশিক্ষন কর্মসুচীর উদ্বোধন করা হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম এ কর্মসুচীর উদ্বোধন করেন। এ কর্মসুচী সম্পন্ন হলে একজন শিক্ষক কম্পিউটারের হার্ডওয়ারের নানা সমস্যার বিষয় চিহ্নিত ও তার সমাধান করতে পারবেন।

সহকারী প্রোগ্রামার কামাল হোসেন ফরাজীর পরিচালনায় কর্মসুচীতে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন মাস্টার ট্রেইনার, আব্দুল আউয়াল বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক ও গাজীপুর জেলা অ্যাম্বাসেডর মো. হাবিবুর রহমান ও শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজের প্রভাষক মোহাম্মদ আবু বাক্কার ছিদ্দিক আকন্দ।

সহকারী প্রোগ্রামার কামাল হোসেন ফরাজী জানান, শ্রীপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের ২৫ জন শিক্ষক এতে প্রশিক্ষণার্থী হিসেবে অংশগ্রহণ করেন। অঅগামী ১২ মার্চ পর্যন্ত এ কর্মসুচী চলবে। এ কর্মসুচী উপজেলায় এটিই প্রথম। এ কর্মসুচী সম্পন্ন হলে একজন শিক্ষক কম্পিউটারের হার্ডওয়ারের নানা সমস্যার বিষয় চিহ্নিত ও তার সমাধান করতে পারবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com