শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে যুবলীগ নেতা সুমনের ব্যবস্থাপনায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইদ বস্ত্র বিতরণ কোভিড যুদ্ধে এবার রণাঙ্গনে বিরুস্কা শ্রীপুরে ককটেল রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে সাংবাদিক পরিচয়দানকারী তিন যুবক ও এক নারী আটক মানিকগঞ্জে বোরো ধানকাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাড়াল সাংবাদিক আরিফুল ইসলাম সুমন বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতন! বাংলাদেশি শিক্ষার্থীদের ভিসা জটিলতা সমাধানে যুক্তরাষ্ট্রকে অনুরোধ রীতি ভেঙে স্বামীকে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে, অতঃপর..! ইজারাদারদের দৌরাত্ম্য- সংশয় কাটেনি সন্দ্বীপবাসীর রাশিয়ার সেই এক ডোজের টিকা উৎপাদন হবে ভারতে

বৃষ্টি হতে পারে আরো ২ দিন

খবরের আলো রিপোর্ট :

 

 

সাগরে লঘুচাপের ফলে রাজধানী ঢাকাসহ দেশের দক্ষিণাঞ্চলে হালকা থেকে মাঝারি ধরনের বজ্রসহ বৃষ্টিপাত হচ্ছে। আবহাওয়া অফিসের মতে এই বৃষ্টি চলতে পারে আরও দুই দিন।

মঙ্গলবার বাংলাদেশ আবহাওয়া অধিদফতরেরর আবহাওয়াবিদ বজলুর রশিদ গণমাধ্যমকে বলেন, ‘রাজধানীসহ দেশের দক্ষিণাঞ্চলে হালকা থেকে মাঝারি ধরনের বজ্রসহ বৃষ্টিপাত হচ্ছে। সেই সঙ্গে কোথাও কোথাও শিলা বৃষ্টিও হয়েছে। আকাশ মেঘাচ্ছন্ন থেকে থেকে বৃষ্টিপাত হতে পারে আগামী ৪৮ ঘণ্টা। এরপর ক্রমশই তা কমতে থাকবে।’ পশ্চিম সাগরে সৃষ্ট লঘুচাপের কারণেই এমন আবহাওয়া বলে জানান তিনি।

এর আগে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছিলো, পশ্চিমা লঘুচাপটির যে বাড়ন্ত অংশটি প্রতিবেশী ভারতের পশ্চিমবঙ্গ ও এর আশপাশের এলাকায় বিস্তৃত ছিল, তা মঙ্গলবারও থাকবে। সেইসঙ্গে দক্ষিণ বঙ্গোপসাগরে থাকবে এই মৌসুমের স্বাভাবিক লঘুচাপ। আর এসবের মিলিত প্রভাবেই দেশেই খুলনা, বরিশাল, ঢাকা, ময়মনসিংহ, সিলেট, রাজশাহী, রংপুর ও চট্টগ্রাম বিভাগের বেশকিছু জায়গায় ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। সঙ্গে থাকতে পারে বৃষ্টি, বজ্রসহ বৃষ্টি, এমনকি শিলাবৃষ্টিও।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com