সোমবার, ১৭ মে ২০২১, ০৭:২০ অপরাহ্ন

আবারো ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার হারুন অর রশীদ

খবরের আলো :

 

 

স্টাফ রিপোর্টারঃ ঢাকা রেঞ্জে আবারো শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ। ২৬ ফেব্রুয়ারী মঙ্গলবার বেলা ১১ টায় ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন (বিপিএম) এর সভাপতিত্বে ঢাকা রেঞ্জের ক্রাইম কনফারেন্স মিটিংয়ে ওই পুরস্কার দেওয়া হয়।

মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, শিল্প এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষা সহ নারায়ণগঞ্জ জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষ জনক হওয়ায় সর্বসম্মতিক্রমে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসাবে মনোনীত করে পুলিশ সুপারের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন।

উল্লেখ্য নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ তিন বার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হলেন। পুলিশ সুপার ইতোমধ্যে ভূমিদস্যু, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের গ্রেফতার করে আলোচনায় এসেছেন। নারায়ণগঞ্জবাসীর সাধারণ মানুষের দুর্ভোগ লাঘবের জন্য শহরে হকার মুক্ত ফুটপাত ও যানজট মুক্ত শহর উপহার দেওয়ার চেষ্টা করছেন।

http://www.somoynarayanganj.com/media/PhotoGallery/2018May/Somoy-----sp-harun-0120190226112845.jpgনারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ ৩বার বিপিএম ও ২বার পিপিএম পদক পেলেন। ২০১৮ সালে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণে প্রশংসনীয় হন। এ অবদানের জন্য ৪ ফেব্রুয়ারী পুলিশ সপ্তাহ-২০১৯ উপলক্ষ্যে রাজারবাগ প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদকে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক “বিপিএম” (বাংলাদেশ পুলিশ পদক) ব্যাচ পড়িয়ে দেন। এই নিয়ে পুলিশ সুপার তিন বার “বিপিএম” পদক এবং দুই বার “পিপিএম” পদকে ভূষিত হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com