শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক হলেন এইচএম সাইফুল ইসলাম জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার মাধবপুরে সরকারী নগদ অর্থ সহায়তা পাচ্ছে ৩২৮৬৪ পরিবার শ্রীপুরে রুবেলের ছেল মেয়েদের দায়িত্ব নিলেন ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্ত ময়মনসিংহের ভালুকায় অটোর-চাকায় ওড়না জড়িয়ে স্কুলছাত্রীর মৃত্যু মাধবপুরে সরকারিভাবে বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধন বিবাহ বহির্ভূত একাধিক সম্পর্ক ছিল হেফাজত নেতা জাকারিয়ার এয়ার অ্যাম্বুলেন্সে চেন্নাই গেলেন করোনা আক্রান্ত হাসি ঈদে তাদের ‘টোনাটুনির গল্প’ অভিনেতার সঙ্গে প্রেম, বিয়ে করছেন ব্যবসায়ীকে

সাতক্ষীরায় ফল ব্যবসায়ী মনিরুলকে হয়রানি ও ষড়যন্ত্রের অভিযোগ

খবরের আলো :

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: প্রতিপক্ষ ব্যবসায়ীর দ্বারা সাতক্ষীরার ইটাগাছা হাটের মোড়র ফল ব্যবসায়ী শেখ মনিরুল ইসলামকে মাদকসহ বিভিন্ন মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির করার ষড়যন্রের অভিযোগ উঠেছে। তিনি এ ষড়যন্রের প্রতিবাদে বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সংবাদ সম্মেলন শহরের ইটাগাছা এলাকার মৃত শেখ আব্দুর রউফর ছেলে ফল ব্যবসায়ী শেখ মনিরুল ইসলাম তার লিখিত বক্তব্যে জানান, আমি দীর্ঘ ৩০ বছর যাবত সুনামের সাথে শহরের ইটাগাছা হাটের মোড় ফলের ব্যবসা পরিচালনা করে আসছি। সম্প্রতি আমার দোকানের পাশে আশাশুনি উপজেলার গাজীপুর এলাকার মৃত বছির উদ্দীন গাজীর ছেলে মোমিনুর রহমান মুকুল একটি ফলের দোকান করছেন। ব্যবসা শুরু করার পরপরই তিনি হিংসার বশবর্তী হয়ে আমাকে ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত করার জন্য বিভিন্নভাবে ষড়যন্র চালাতে থাকেন। যাতে আমি ব্যবসা বন্ধ করে দেই এবং তিনিই এক চেটিয়া ব্যবসা করতে পারেন। এরই জের ধরে গত ১৩ ফেব্রুয়ারী মোমিনুর রহমান মুকুল নিজেই আমার দোকানে এক পোটলা গাজা রেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে আমাকে আটক করে থানায় নিয়ে আসেন। এরপর পুলিশ স্হানীয়দের কাছে খোঁজ খবর নিয়ে জানতে পারেন এটি একটি সাজানো নাটক। অতপর পুলিশ আমাকে মুক্তি দেন।
তিনি তার লিখিত বক্তব্যে আরো বলেন,ওই কুচক্রী মুকুল আমাকে মিথ্যা মামলায় ফাঁসাতে না পেরে এখন ভিন্ন ষড়যন্রছ লিপ্ত হয়েছেন। তিনি বর্তমানে আমাকে বিভিন্ন পেন্ডিং মামলায় জড়িয়ে দেয়ার পায়তারা করছেন বলে আমি গোপন সূত্রে জানতে পেরেছি। তিনি বলেন, আমি একজন শান্তি প্রিয় অসহায় গরীব ছোট ব্যবসায়ী। আমাকে এভাবে বারবার হয়রানী করা হলে আমি ব্যবসায়িকভাব মারাত্মক ক্ষতিগ্রস্ত হবো। এতে করে আমার পরিবার পরিজন অর্থকষ্টে ভুগবেন। কিন্তু এই মুকুল অন্যায় লোভ ও লাভের বশবর্তী হয়ে আমাকে সর্বশান্ত করার জন্য এ ধরনের ন্যাক্কার জনক ষড়যন্র চালিয়ে যাচ্ছেন।
এমতাবস্থায় তিনি তার প্রতিপক্ষ ফল ব্যবসায়ী মুকুলের হাত থেকে রক্ষা পেয়ে যাতে শান্তি পূর্নভাবে ব্যবসা পরিচালনা করতে পারেন সেজন্য তিনি সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com