বুধবার, ১৪ অক্টোবর ২০২০, ০৬:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

সাতক্ষীরার নিখোঁজ মৎস্য ব্যবসায়ী হাসান আলীর সন্ধানের দাবীতে সংবাদ সম্মেলন

খবরের আলো :

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার নিখোঁজ মৎস্য ব্যবসায়ী হাসান আলীর সন্ধানে এবং বহু বিবাহের নায়িকা দ্বিতীয় স্ত্রী জোছনাকে গ্রেফতারের দাবীতে বড় ভাইয়ের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করেন শহরের উত্তরকাটিয়া এলাকার মৃত দ্বীন আলীর ছেলে ও নিখোঁজ হাসান আলীর বড় ভাই মোঃ মঞ্জুর হোসেন।
সংবাদ সম্মেলনে তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আমার ছোট ভাই হাসান আমার সাথে দীর্ঘদিন ধরে সুনামের সাথে বিনেরপোতা মৎস্য আড়তে ব্যবসা পরিচালনা করে আসছিলো। সম্প্রতি গত ২৩/১২/১৮ ইং তারিখে বিভিন্ন আড়তদারের পাওনা টাকা পরিশোধের জন্য দুই লাখ টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। তাকে সম্ভাব্য সকল স্হানে খোঁজ খবর নিয়ে কোথাও তার সন্ধান না পেয়ে গত ২৬/১২/১৮ ইং তারিখে সাতক্ষীরা সদর থানায় একটি সাধারন ডায়রী করি। যার ডায়রী নং-১৩৭০। এদিকে, ছোট ভাই হাসানের কোন সন্ধান না পেয়ে মাতাসহ তার স্ত্রী সাবিনা এবং পরিবারের সকল সদস্য হতাশার মধ্যে দিন কাটাতে থাকি। এরই মধ্যে গত ২৫ ফেব্রুয়ারী-২০১৯ তারিখে সাতক্ষীরার বিভিন্ন পত্র-পত্রিকার মাধ্যমে জানতে পারি রসুলপুর (বকচরা রোড মেহেদিবাগ) গ্রামের বাবর আলী গাজীর কন্যা বহু বিবাহের নায়িকা জোছনা নিজেকে আমার ছোট ভাই হাসানের দ্বিতীয় স্ত্রী দাবী করে একটি সংবাদ সম্মেলন করেছে। সেখানে সে উল্লেখ করেছে গত ১১ দিন আগে নাকি তার স্বামী হাসান আলী তার বাড়ি থেকে ২ লাখ টাকা নিয়ে নিখোঁজ হয়েছেন এবং তাদের নাকি চার বছর পূর্ব বিবাহ হয়েছে। অথচ সেটি আমাদর সম্পূর্ন অজানা। তিনি আরো বলেন, আমার ভাই নিখোঁজ হয়ে বিগত দুই মাস পূর্ব। অথচ সে দাবী করে মাত্র ১১ দিন আগে আমার ভাই নিখোঁজ হয়েছে। তাই আমরা ধারনা করছি অর্থলোভী বহু বিবাহের নায়িকা জোছনার খপ্পরে পড়ে আমার ভাই ওই দুই লাখ টাকাসহ তার হাতে ধরে তার বাড়িতে এতদিন ছিলো। প্রতারক জোছনা কৌশলে পরে তার তার কাছ থেকে ওই দুই লাখ টাকা হাতিয়ে নিয়ে তাকে হত্যা করে গুম করছে বলে আমরা ধারনা করছি। পরে সে নিজের অপরাধ ধামাচাপা দিতে একটি কাল্পনিক গল্প সাজিয়ে একটি সংবাদ সম্মেলনও করে। সেখান সে মিথ্যাচার করে এর দায়ভার আমার সেজো ভাই রহমত আলী ও আমার ছোট ভাইয়ের স্ত্রী সাবিনার উপর চাপিয়ে দেয়ার চেষ্টা করে। এমতাবস্থায় তিনি (রহমত আলী) অবিলম্বে জোছনাকে গ্রেফতার পূর্বক তার ভাইয়ের সন্ধান পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলের হস্তক্ষেপ কামরা করছেন। সংবাদ সম্মেলনে এ সময় তার সাথে আরা উপস্থিত ছিলেন, নিখোঁজ হাসান আলীর সেজো ভাই রহমত আলী, মা সোয়মান বিবি, স্ত্রী সাবিনা খাতুনসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com