রবিবার, ১৬ মে ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন

প্রায় পাঁচ ঘণ্টা পর ঢাকার উত্তরা সড়কে যান চলাচল স্বাভাবিক

প্রায় পাঁচ ঘণ্টা পর ঢাকার উত্তরা সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে। আজ বুধবার বিকেল সাড়ে ৪টার পর ওই সড়কে যান চলাচল স্বাভাবিক হয় বলে পুলিশের উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার নুরুল আলম জানিয়েছেন।

তিনি বলেন, তারা মালিককে গ্রেপ্তার এবং ফাঁসির দাবি জানিয়ে বিক্ষোভ করলে তাদের বোঝানোর চেষ্টা করা হয়।কিন্তু তারা না মেনে সাধারণ মানুষকে একপ্রকার জিম্মি করে ফেলে এবং দুর্ভোগ বাড়তে থাকে। ফলে বাধ্য হয়ে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এর আগে ওই এলাকায় এক শিশুকে হত্যার অভিযোগ নিয়ে বিক্ষুব্ধ লোকজন সকালে সড়কে নেমে বিক্ষোভ শুরু করে, যাতে বেলা ১২টার দিকে আজমপুর এলাকায় প্রধান সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে বিমানবন্দর সড়কে শত শত যানবাহন আটকা পড়ে, যার রেশ এসে পড়ে ঢাকার মহাখালী পর্যন্ত।

জানা গেছে, আজমপুরের বাসিন্দা আবদুর রশিদের সাত বছরের ছেলে রিফাতকে খুঁজে পাচ্ছিল না তারা। পরে তাদের প্রতিবেশী অজিত কুমার বসাকের বাড়ির ভেতরে একটি নর্দমায় রিফাতের লাশ পাওয়া যায়। এর পর রিফাতের বাবা দক্ষিণখান থানায় যান অজিত কুমারের বিরুদ্ধে মামলা করার জন্য। কিন্তু থানার ওসি তপন চন্দ্র উপযুক্ত প্রমাণ না থাকার কারণ দেখিয়ে তার মামলা নেননি।

তখন এসআই বলেন, ওসির সঙ্গে অপরাধীর যোগসাজশ রয়েছে- এই সন্দেহে এলাকাবাসীকে নিয়ে রিফাতের বাবা উত্তরা মহাসড়ক অবরোধ করেন। পরে ওসি গিয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে তার মামলা গ্রহণ করেন। মামলা গ্রহণের পর অপরাধীর শাস্তির দাবিতে এলাকাবাসী মানবন্ধন করেন।কালের কণ্ঠ

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com