সোমবার, ১০ মে ২০২১, ১১:২০ পূর্বাহ্ন

সাংবাদিক শাহ আলমগীরের মৃত্যুতে জাতীয় সংসদের স্পিকারের শোক

খবরের আলো রিপোর্ট :

 

 

বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) মহাপরিচালক ও সিনিয়র সাংবাদিক শাহ আলমগীরের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বৃহস্পতিবার এক শোক বার্তায় স্পিকার বলেন, ‘শাহ আলমগীরের মৃত্যুতে জাতি একজন দেশবরেণ্য সাংবাদিককে হারাল। তিনি সংবাদ মাধ্যমের এক নিবেদিতপ্রাণ ব্যক্তিত্ব এবং আজীবন সাংবাদিকতার সাথে জড়িত ছিলেন। প্রতিথযশা এই সাংবাদিকের মৃত্যুতে বাংলাদেশের সংবাদপত্র অঙ্গনের এক অপূরণীয় ক্ষতি হল’।

স্পিকার মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। অপরদিকে শাহ আলমগীরের মৃত্যুতে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো: ফজলে রাব্বী মিয়া এমপি এবং চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি গভীর শোক প্রকাশ করেছেন।

এর আগে পৃথক দুইটি বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) মহাপরিচালক ও সিনিয়র সাংবাদিক শাহ আলমগীরের মৃত্যুতে শোক প্রকাশ করেন। বিশিষ্ট সাংবাদিক ও পিআইবি মহাপরিচালক শাহ আলমগীর বৃহস্পতিবার সকাল ১০টা ১০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেন। ডায়াবেটিকসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে তিনি গত ২১ আগস্ট হাসপাতালে ভর্তি হন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক কন্যা এবং আত্মীয়স্বজন ও অসংখ্য শুভাকাক্সক্ষী রেখে গেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com