শুক্রবার, ০৭ মে ২০২১, ০৯:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে যুবলীগ নেতা সুমনের ব্যবস্থাপনায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইদ বস্ত্র বিতরণ কোভিড যুদ্ধে এবার রণাঙ্গনে বিরুস্কা শ্রীপুরে ককটেল রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে সাংবাদিক পরিচয়দানকারী তিন যুবক ও এক নারী আটক মানিকগঞ্জে বোরো ধানকাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাড়াল সাংবাদিক আরিফুল ইসলাম সুমন বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতন! বাংলাদেশি শিক্ষার্থীদের ভিসা জটিলতা সমাধানে যুক্তরাষ্ট্রকে অনুরোধ রীতি ভেঙে স্বামীকে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে, অতঃপর..! ইজারাদারদের দৌরাত্ম্য- সংশয় কাটেনি সন্দ্বীপবাসীর রাশিয়ার সেই এক ডোজের টিকা উৎপাদন হবে ভারতে

আটক পাইলট অভিনন্দনকে পেয়ে ভারত জুড়ে উৎসবের আমেজ

খবরের আলো  ডেস্ক :

 

 

আটক পাইলট অভিনন্দন বর্তমানকে শুক্রবার ভারতের কাছে হস্তান্তর করেছে পাকিস্তান। অভিনন্দনকে স্বাগত জানাতে জড়ো হয়েছিল হাজারো ভারতীয়। অভিনন্দনকে পেয়ে পুরো ভারত জুড়ে শুরু হয়েছে উৎসবের আমেজ। এছাড়া চলছে অভিনন্দন বন্দনা।

ভারতের শীর্ষ পর্যায়ের রাজনৈতিক নেতা থেকে শুরু করে ক্রিকেটার, হলিউড টলিউডের তারকারা অভিনন্দনকে ফেরত পাওয়ায় বেজায় খুশি ও তার প্রশংসায় পঞ্চমুখ।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অভিনন্দনকে তার দেশে ফেরাকে স্বাগত জানিয়ে বলেন, এই জাতি তোমার অনুকরণীয় বীরত্বে গর্বিত।

অভিনন্দনকে অভিনন্দন জানিয়েছেন দেশটির বিরোধী দল কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়সহ বহু শীর্ষ পর্যায়ের নেতারা।

ভারতের তারকা ক্রিকেটার শচীন টেন্ডুলকার অভিনন্দকে স্বাগত জানিয়ে বলেন, আমাদের নায়ক আমাদেরকে নিজেদের মধ্যে আত্মবিশ্বাস রাখতে শেখালেন।

অভিনন্দনকে পেয়ে ভারত জুড়ে উৎসবের আমেজভারতের বর্তমান ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি অভিনন্দনকে রিয়েল হিরো উল্লেখ করে বলেন, আমি তোমার কাছে মাথা নত করি।

বলিউড তারকা শাহরুখ খান লিখেছেন, তোমার সাহসিকতা আমাদের আরও শক্তিশালী করেছে। অন্তর থেকে তোমার প্রতি কৃতজ্ঞ।

অভিনন্দনকে পেয়ে ভারত জুড়ে উৎসবের আমেজঅভিনন্দন পেয়ে দেশটির সামাজিক মাধ্যমগুলোতেও চলছে খুশির ঝড়। কেউ লিখছেন, অভিনন্দন আপনি আমাদের সত্যিকারের নায়ক। আপনি শত্রুর কাছেও মাথা নত করেননি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com