মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বদলগাছীতে লক্ষ্যমাত্রার চেয়ে অধিক জমিতে গম চাষবাদ গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে ৯জেব্রার মৃত্যু মাটিরাঙ্গাতে ওপেন হাউজ ডে এবং কমিউনিটি পুলিশিং সংক্রান্ত আলোচনা সভা বিরাট কেলেঙ্কারিতে ফাঁসলেন বলিউড ভাইজান সালমান খান! লাখাইয়ে যত্র তত্র খোলা ল্যাট্রিনের ব্যবহার, হুমকির মুখে জনস্বাস্থ্য অবিস্মরণীয় ব্যক্তিত্ব মানবতাবাদী ও শিক্ষাবিদ মাওলানা মুহাম্মদ শামসুদ্দীন (রহ:)  প্রতারণা করে কোটিপতিদের সর্বশান্ত করাই তাদের কাজ মাথাভাঙ্গা নদী থেকে ভেসে উঠল গৃহবধূর লাশ ডিমলা উপজেলার সবচাইতে বয়স্ক ব্যক্তিটি মারা গেলেন। লতা মঙ্গেশকারের চিকিৎসার জন‍্য অর্থ দান করলেন মুম্বাইয়ের অটোচালক

কারাগার থেকে বিএসএমএমইউতে খালেদা জিয়া

খবরের আলো রিপোর্ট :

 

দুর্নীতির মামলায় কারাবন্দি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) স্থানান্তর করা হয়েছে।

শনিবার বিকেল ৩টা ১১ মিনিটে খালেদাকে বহনকারী গাড়িটি কারাগার থেকে হাসপাতালের উদ্দেশে বের হয়। ৩টা ৪০ মিনিটে গাড়িটি হাসপাতালের গেটে এসে পৌঁছায়।

সাবেক এই প্রধানমন্ত্রীর জন্য বিএসএমএমইউতে দুটি কেবিন দুপুর থেকে প্রস্তুত রাখা হয়েছিল। খালেদা জিয়াকে হাসপাতালে আনার আগে দুপুরে তার ব্যবহার্য জিনিসপত্র হাসপাতালে আনা হয়।

bnp

কঠোর নিরাপত্তায় ১৫টি গাড়ির বহরে বেগম জিয়াকে নিয়ে যাওয়া হয়। বহরে র‌্যাব, চকবাজার থানার ওসি, লালবাগ জোনের এসি, ফায়ার সার্ভিস, অ্যাম্বুলেন্স, ফোর্স পুলিশের গাড়ি ছিল।

হাসপাতাল সূত্রে জানা গেছে, খালেদা জিয়া ৬১২ নম্বর কেবিনে থাকলেও তার জন্য পাশের ৬১১ নম্বর কেবিনটিও বরাদ্দ রাখা হয়েছে। ওই কক্ষে তার সহকারী বা কারা নিরাপত্তারক্ষীরা থাকতে পারবেন।

এর আগে চলতি বছরের ৭ এপ্রিল বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য কারাগার থেকে বিএসএমএমইউতে নেয়া হয়েছিল। তার ছয়মাস পর আজ তাকে আবারও চিকিৎসার জন্য বিএসএমএমইউতে নেয়া হলো।

উল্লেখ্য, চলতি বছরের গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন বিচারিক আদালত। ওই দিন থেকেই রাজধানীর নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়াকে বন্দী রাখা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com