শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৮:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

রাজশাহী পৌঁছেছেন প্রধানমন্ত্রী

খবরের আলো রিপোর্ট :

 

 

বাংলাদেশ সেনাবাহিনীর ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টারের (বিআইআরসি) ‘জাতীয় পতাকা প্রদান-২০১৯’ অনুষ্ঠানে যোগ দিতে রাজশাহী পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৩ মার্চ) বেলা সাড়ে ১১টায় হেলিকপ্টারে করে তিনি রাজশাহী সেনানিবাসে পৌঁছান। পরে দুপুর পৌনে ১২টায় তিনি শহীদ কর্নেল আনিস প্যারেড গ্রাউন্ডে আসেন। সেখানে তিনি বাংলাদেশ সেনাবাহিনীর ৭, ৮, ৯ এবং ১০ বীর’র ন্যাশনাল স্ট্যান্ডার্ড (জাতীয় পতাকা) প্রদান অনুষ্ঠানে যোগদান করবেন।

বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্ট রাজশাহী সেনানিবাস সূত্রে প্রধানমন্ত্রীর এ সফরসূচি নিশ্চিত হওয়া গেছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে এরইমধ্যে সবপ্রস্তুতি শেষ করা হয়েছে।

এদিকে, সেনানিবাসের অনুষ্ঠান শেষেই প্রধানমন্ত্রী রাজশাহী ত্যাগ করবেন। এদিন রাজশাহীতে তার আর কোনো রাজনৈতিক কর্মসূচি নেই।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বীর রেজিমেন্টের চারটি ব্যাটালিয়নকে জাতীয় পতাকা (ন্যাশনাল স্টান্ডার্ড) প্রদান করবেন এবং প্যারেড পরিদর্শন করবেন। পরে সেনা সদস্যদের উদ্দেশে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ রাজশাহীর এমপিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে এরইমধ্যে রাজশাহী শহরজুড়ে কঠোর নিরাপত্তা নেওয়া হয়েছে। বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়েছে পুলিশ। টহল দিচ্ছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এর আগে গত বছরের ২২ ফেব্রুয়ারি রাজশাহী সফরে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী শহর ও জেলায় ২০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com