শনিবার, ১৫ মে ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

ইভটিজিং,সন্ত্রাস, চাঁদাবাজীর বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা শামীম ওসমানের

33,35,186,188.390045

খবরের আলো :

 

 

স্টাফ রিপোর্টারঃ সমাজের অপরাধ অপকর্ম দূর করার দায়িত্ব যখন কাধে আসে তখন বলি আমরা এটা পুলিশের দায়িত্ব । কেন ভাই পুলিশের দায়িত্ব হইতে যাইব কেন? সবার আগে দায়িত্ব আওয়ামীলীগের নেতাকর্মীদের। আমাদের তিন তিনবার নির্বাচিত করেছে দেশের জনগণ। এখন সময় আমাদের তাদের পাশে থাকার , তাদেরকে শান্তিতে রাখার। তাদের কাছে একটা পৌছিয়ে দিতে হবে যে আওয়ামীলীগের কর্মীর আপনাদের পাশে আছে ভয় পাইয়েন না। যারা মাদক,ইভটিজিং,সন্ত্রাস, চাঁদাবাজী করবে তাদের বিরুদ্ধে আজ থেকে যুদ্ধ ঘোষণা করলাম। এই তিন বছর ইন্টার ফার্স্ট ইয়ারেরর রাজনীতি করতে চাই। হুশিয়ার করে বলতে দিতে চাই নারায়ণগঞ্জের একটা সাচ্চা আওয়ামীলীগারের গায়ে যদি একটা আচরও পরে তার জবাব কিভাবে দেয়া লাগে তা কিন্তু জানে নারায়ণগঞ্জবাসী।

শনিবার(০২মার্চ) বিকেলে নগরীর ২নং রেলগেইটস্থ মিডটাউন শপিং কমপ্লেক্স সংলগ্ন সড়কে এক সমাবেশে সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান একথা বলেন।
তিনি বলেন, এমপি হইছি আজকে আছি কালকে নাই। এমপি কিংবা মন্ত্রী হওয়াটা আমার কাছে বড় ব্যাপার না। জননেত্রী শেখ হাসিনার মতো এতো বড় মাপের নেত্রীর মন্ত্রীসভায় বসার আমার যোগ্যতা এখনো হয়নি। আমি জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হতে পেরেছি এটাই আামার সৌভাগ্য। নেতা সবাই হতে পারে কিন্তু কর্মী কয়েজন হতে পারে।
তিনি আরোও বলেন, নারায়ণগঞ্জে এমন অনেকে আছে যারা ডাক দিলে মঞ্চ ঠিক মত ভরে না। তারাই দিনে আওয়ামীলীগ ও রাতে বিএনপি-জামাতের সাথে আতাত করে। ইউটিউবে ভাইরাল হইছিলো কানেকশনাটা। এমন আওয়মাীলীগ যারা করে তাদের দরকার নাই। তাই জেলা ও মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে অনুরোধ করব আমি আপনারা সিএস/আরএস পর্চা দেখে আওয়ামীলীগে নেন। হাই ভাই বলছেন যে, আওয়ামীলীগ নিয়ে কাজ করতে চান। আমি বলছি না, এরকম আওয়ামীলীগ নিয়ে কাজ করবো না। স্বাধীনতার স্বপক্ষের শক্তিদের একসাথে নিয়ে কাজ করতে চাই। তাহলেই আমাদের এই নারায়ণগঞ্জ সুন্দর হবে।
উক্ত সভায় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি শুক্কুর মাহমুদ, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, এড. ওয়াজেদ আলী খোকন,রবিউল হোসেন, যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ড্রফেসর শিরিন বেগম, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইসরাত জাহান স্মৃতি, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, কাউন্সিলর আব্দুল করিম বাবু, নাজমুল আলম সজল, শফিউদ্দিন প্রধান, সুলতান আহমেদ ভূইয়া, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোহসিন মিয়া, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক আশরাফুল আলম রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দুসহ আওয়ামীলীগ ও এর অংগসংগঠনের নেতৃবৃন্দরা

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com