শুক্রবার, ০৭ মে ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন

রোগা মাধুরীকে বিয়ে করতে চাননি সুরেশ

খবরের আলো  ডেস্ক :

 

 

বলিউডের চিরসবুজ নায়িকা মাধুরী দীক্ষিতের লাখ লাখ দিওয়ানা। তার সৌন্দর্যের জাদুতে ৯ থেকে ৯০ ঘায়েল। অথচ এই বলিউড সুন্দরীকে একসময় এক গায়ক বিয়ে করতে চাননি।

জানা গেছে, মা-বাবা চাননি মাধুরী সিনেমা জগতে আসুক। তাই মেয়ের বিয়ের জন্য সুপাত্রের সন্ধান করেছিলেন। অনেক খোঁজাখুঁজির পর মা-বাবার কাছে হিন্দি ছবির জগতে ওই সময়ের অন্যতম জনপ্রিয় গায়ক সুরেশ ওয়াডেকরকে পাত্র হিসেবে পছন্দ হয়। তত দিনে অবশ্য তিনি উদীয়মান গায়ক হিসেবে পরিচিতি পেয়েছেন। কিন্তু সেভাবে প্রতিষ্ঠা পাননি।

মাধুরীর মা-বাবা সুরেশের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠান। পাত্র অর্থাৎ সুরেশ তা নাকচ করেন। কারণ মাধুরীকে তার পছন্দ হয়নি। মাধুরীকে তখন খুব রোগা ছিলেন।

সুরেশের কাছ থেকে ‘না’ শুনে মা-বাবা খুব কষ্ট পেলেও মনে মনে মাধুরী খুব খুশি হয়েছিলেন। আর এরপরই তার পরিবার তাকে অভিনয় করার অনুমতি দেয়। ‘অবোধ’ ছবির মধ্য দিয়ে বলিউডের ‘ধকধক গার্ল’ ক্যারিয়ার শুরু করেন। এরপর চার বছর কোনো কাজ ছিল না তার হাতে। পরে ‘তেজাব’ ছবির হাত ধরে তিনি দারুণ জনপ্রিয় হন। এরপর অবশ্য তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। সম্প্রতি ‘টোটাল ধামাল’ ছবিতে আবার তার অভিনয়ের জাদু দেখা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com