বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন

সোমবারের রাশিফল

খবরের আলো  :

 

 

দিনটা কেমন কাটবে? জেনে নিন আজকের রাশিফল থেকে।

মেষ : দেহ ও মনের উপর চাপ থাকলেও কর্মক্ষেত্রে নতুন কোনও যোগাযোগে উৎসাহিত এবং আয় বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিতভাবে সামান্য কিছু অর্থ হাতে আসবে। কোনও গুণী ব্যক্তির সান্নিধ্য লাভ। কোনও সুসংবাদ লাভ। শারীরিক অস্বস্তি। মানসিক উত্তেজনা বৃদ্ধি। কোনও বিলাস দ্রব্য লাভ। কাছাকাছি কোনও দেবালয় ভ্রমণ। কোথাও নিমন্ত্রণ রক্ষার্থে যাবেন। প্রেমিক প্রেমিকাদের মানসিক মিলনের অভাব ও ভুল বোঝাবুঝি প্রেমকে আরও দৃঢ় ও জমজমাট করে তুলবে।

বৃষ : বর্তমান দিনটা আপনার কাছে সবিশেষ শুভ হিসাবে পরিগণিত করা যাবে না। মানসিক উত্তেজনা ও ক্রোধ বৃদ্ধি পাবে। অযথা অশান্তির সৃষ্টি, আত্মীয়ের কারণে ব্যয় বৃদ্ধি, শারীরিক আমেজ নষ্ট। কর্মক্ষেত্রে হঠাৎ কোনও ঝামেলা বা সমস্যা সৃষ্টি। মানসিক উদ্বেগ ও নৈরাশ্য দেখা দেব। তবে হঠাৎ কিছু অর্থ লাভ হবে। কেউ আপনার বিরুদ্ধাচরণ করতে পারে। চলাফেরায় সতর্ক না হলে আঘাত ও রক্তপাত অবধারিত। প্রেমিক প্রেমিকাদের মনোমালিন্য ও মানসিক অশান্তির ঝড় বইতে পারে।

মিথুন : যৎসামান্য আর্থিক যোগান থাকলেও কর্মক্ষেত্র সম্পর্কে একটা অশান্তি আর দুশ্চিন্তা সব সময়ই বিচলিত করে রাখবে। অযথা কোনও অশান্তির সৃষ্টি হতে পারে। আপনার সাথে কেউ বিরুদ্ধাচরণ করতে পারে। প্রবল ব্যয় বৃদ্ধি, কোনও প্রচেষ্টায় নৈরাশ্য এবং শারীরিক দুর্ভাবনা দেখা দিতে পারে। হঠাৎ সামান্য কিছু অর্থ লাভ কিংবা কোনও দ্রব্য পেতে পারেন। নিকট ভ্রমণযোগ। উটকো ঝামেলায় জড়ানো সম্পর্কে সাবধান। প্রেমপ্রীতির ক্ষেত্র একপ্রকার চলনসই।

কর্কট : দিনটা প্রবল মানসিক উদ্বেগের মধ্যে অতিবাহিত হবে। চঞ্চলতা ও ক্রোধ বৃদ্ধি পাবে। আর্থিক ক্ষতির যোগ প্রবল। উচ্চপদস্থ কিংবা বয়স্ক ব্যক্তির সাহচর্য ও সাহায্য পেতে পারেন। কর্মক্ষেত্র এবং আর্থিক দিক সঙ্কট বৃদ্ধি করবে। দুর্ঘটনা ও রক্তপাত সম্পর্কে সতর্ক থাকুন। দাম্পত্য কলহ বৃদ্ধি পাবে। প্রেমিক প্রেমিকাদের মানসিক অশান্তি বৃদ্ধি। এমন কি বহুদিনের পুরনো প্রেমে ফাটল ধরতে পারে। সর্বস্তরের ব্যক্তিরা সতর্ক থাকুন, দুর্ঘটনায় দৈহিক ক্ষতি বিশেষ করে পায়ে কিংবা মাথায় আঘাত পেতে পারেন।

সিংহ : দিনটা পূর্বের তুলনায় যোগাযোগ বৃদ্ধি করলেও কর্ম বা আর্থিক দুশ্চিন্তার অবসান ঘটবে না। সামান্য আর্থিক উন্নতি হতে পারে, তবে লক্ষণীয় কোনও পরিবর্তন ঘটবে না। মনটা বিচলিত ও অশান্ত থাকবে। ব্যয় বাড়বে যথেষ্ট। কোনও ঘটনায় অপমানিত হবেন। কারও সাথে অশান্তি। আত্মীয়ের ব্যাপারে দুশ্চিন্তা বাড়বে। কোনও কথায় মানসিক আঘাত লাগবে। আত্মীয় কিংবা বন্ধুর গৃহে বেড়াতে যাবেন। দেবালয় ভ্রমণ হবে। যে কাজই করুন, প্রথমে ভাবুন নইলে নিজের ক্ষতি করবেন। অন্যের গৃহে আতিথ্য গ্রহণ। কিছু অর্থ লাভ হবে। প্রেমিক প্রেমিকাদের প্রেমে উৎসাহ বৃদ্ধি পাবে।

কন্যা : সর্বাঙ্গীণ সতর্ক হয়ে চলুন। হঠাৎ কোনও সমস্যা জটিলতা বৃদ্ধি করতে পারে। বিশ্বাসীজন আপনার বিরুদ্ধাচরণ করতে পারে। কথাবার্তায় সংযত না হলে গৃহে অশান্তির পরিবেশ গড়ে উঠবে। কর্মক্ষেত্র উদ্বেগপ্রদ। আর্থিক সংকট দেখা দিতে পারে। মানসিক উদ্বেগ ও নৈরাশ্য দেখা দেবে। কোনও প্রচেষ্টা ব্যর্থতা আনবে। হঠাৎ হাতে কিছু অর্থ আসবে। আত্মীয়ের আগমন ব্যয় বৃদ্ধি করবে। কোনও গুণী ব্যক্তির সাহচর্যে আনন্দলাভ। প্রেমপ্রীতির ক্ষেত্র থাকবে না মিঠে না কড়া।

তুলা : দিনটায় মানসিক দিক থেকে একটা ভীতি ও উদ্বেগের ভাব বর্তমান থাকবে। কর্ম ও আর্থিক ক্ষেত্র কোনওরকম চলনসই। কোনও দুর্নামের ভাগীদার হতে হবে। পূর্বের কোনও ঘটনাকে কেন্দ্র করে মানহানি হতে পারে। বন্ধু কিংবা আত্মীয়ের গৃহে বেড়াতে যাবেন। কোনও দুঃসংবাদ পেতে পারেন। প্রেমিক প্রেমিকাদের দিনটা আনন্দপূর্ণ পরিবেশের মধ্যে অতিবাহিত হবে।

বৃশ্চিক : কর্মক্ষেত্রে লক্ষণীয় কোনও পরিবর্তন না হলেও যোগাযোগ বৃদ্ধি পাবে। অর্থভাগ্য চলনসই। কোনও সংবাদ মানসিক উদ্বেগ সৃষ্টি করবে। পারিবারিকক্ষেত্রে নৈরাশ্য। শারীরিক ও মানসিক সুখ বিঘ্নিত হবে। পত্নীর স্বাস্থ্য গোলমাল করবে। কোথাও নিমন্ত্রণ রক্ষা। গুণী ব্যক্তির সান্নিধ্যে আসবেন। কোনও সুসংবাদ লাভ। নিকট ভ্রমণযোগ। বন্ধু ও পরিজন সান্নিধ্য প্রীতি বৃদ্ধি করবে। নতুন প্রেমাভিলাষীদের পক্ষে দিনটা শুভ। চলমানপ্রেমিক প্রেমিকাদের মনোমালিন্য প্রেমকে সার্থক রূপ দেবে।

ধনু : শারীরিক, মানসিক, আর্থিক ও কর্মক্ষেত্র হতাশাপূর্ণ। হঠাৎ কোনও যোগাযোগ উৎসাহিত করতে পারে। অযাচিত অর্থ কিংবা দ্রব্য লাভ হবে। কোনও আত্মীয়ের জন্য উৎকণ্ঠা। কোনও সংবাদ বিচলিত করতে পারে। কোনও কারণে হঠাৎ মানসিক আনন্দ নষ্ট হবে। প্রেমিক প্রেমিকাদের অভিমানের জন্য মানসিক অশান্তি ভোগ করতে হবে। দেবালয় ভ্রমণ যোগ।

মকর : মনের উপর চাপ বৃদ্ধি। কারও কাছে অবিশ্বাসী ও অপমানিত হতে পারেন। শারীরিক, মানসিক, পারিবারিক, আর্থিক, কর্ম ও আয়ের ক্ষেত্র বিশেষ উদ্বেগসূচক। বর্তমানে সর্বাঙ্গীণ বিবেচনা করে প্রতিটি কর্মে আত্মনিয়োগ করা উচিত। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। কারও সাথে অযথা বাদানুবাদ ও ঝগড়ার সৃষ্টি হবে। কোনও ঘটনা মনের উপর আঘাত আনবে। কোনও কর্মে অর্থ ব্যয়। হঠাৎ কোনও যোগাযোগ লক্ষণীয় হয়ে উঠতে পারে। কর্মক্ষেত্র টানাপোড়নের মধ্য দিয়ে চলবে। প্রেমিক প্রেমিকাদের প্রেমে ফাটল ধরতে পারে।

কুম্ভ : মানসিক চাপ থাকলেও পূর্বের তুলনায় কর্ম ও আর্থিক ক্ষেত্রে সামান্য যোগাযোগ বৃদ্ধি পাবে। কোনও বিশিষ্ট ব্যক্তির সাথে পরিচয় হবে। কোনও দূর স্বজনের জন্য উৎকণ্ঠা। দ্রব্য বা আর্থিক ক্ষতি হতে পারে। কোনও অশুভ সংবাদ পেতে পারেন। কোনও প্রচেষ্টা শেষ মুহুর্তে আশাভঙ্গ করতে পারে। শারীরিক সুখ কিছুটা বিঘ্নিত হবে। মতবিরোধ ও কোনও উটকো ঘটনায় জড়িয়ে পড়তে পারেন। প্রেমপ্রীতিরক্ষেত্র নৈরাশ্য ও হতাশাপূর্ণ।

মীন : কর্মক্ষেত্র ও আর্থিক বিষয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে না। সামান্য অর্থ হাতে এলেও আর্থিক টান থেকে যাবে। মনটা বিচলিত ও অশান্ত থাকবে। যথেষ্ট ব্যয় বাড়বে। কারও সাথে অশান্তি ও আত্মীয়ের ব্যাপারে দুশ্চিন্তা বাড়বে। অপমানজনক কথা শুনবেন। যে কাজই করুন না কেন, প্রথমে ভেবে নিন, নইলে ক্ষতি হবে। অন্যের গৃহে আতিথ্যগ্রহণ ও কাছাকাছি কোথাও বেড়াতে যাবেন। স্বাস্থ্য বিপাকে ফেলতে পারে। প্রেমিক প্রেমিকাদের মানসিক মিলনের অভাব ও ভুল বোঝাবুঝি দেখা দেবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com