মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

মারাত্মক আঘাতে অণ্ডকোষ ফেটে গেছে মার্শের

খবরের আলো  ডেস্ক :

 

 

বড় ধরনের আঘাত পেয়েছেন ২৭ বছর বয়সী অস্ট্রেলীয় ক্রিকেটার মিচেল মার্শ। নেটে অনুশীলনের সময় পাওয়া আঘাতে শুক্রাশয় (অণ্ডকোষ) ভেঙে গেছে এ অলরাউন্ডারের। এতে করে আসন্ন ওয়ানডে বিশ্বকাপের আগে বড় ধাক্কা খেলেন এই অজি তারকা।

দেশটির ঘরোয়া টুর্নামেন্ট শেফিল্ড শিল্ডে খেলার প্রস্তুতি নেয়ার সময় এই আঘাত পান মার্শ। জাতীয় দলের ওয়ানডে ও টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়ার পর শেফিল্ড শিল্ডই ছিল মার্শের শেষ ভরসা নিজেকে প্রমাণের জন্য। বিশ্বকাপ এবং অ্যাশেজের আগে এই চোট তাই বড় ধাক্কাই হয়ে আসলো তার জন্য।

মার্শ আঘাত পাওয়ার পরই চিকিৎসকরা ধারণা করেছিলেন, তার শুক্রাশয়ের কোন একটি ফেটে গেছে। পরীক্ষা-নিরীক্ষার পর দেখে চিকিৎসকদের ধারণাই সত্যি হয়েছে।
মার্শ বলেন, ‘ফ্লিকার ব্যবহারের সময় আমাদের এক কোচের ছুঁড়ে দেওয়া বলে আমি আঘাত পাই। সাধারণত অণ্ডথলীতে আঘাত পেলে এটি কয়েক মিনিট ব্যথা অনুভব করায় এবং একসময় ব্যথা মিলিয়ে যায়। কিন্তু আধঘণ্টা পরও আমি ঠিক একই রকম ব্যথা অনুভব করছিলাম।’

আঘাত পাওয়ার পরপরই মার্শকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্ক্যান করার পর প্রতিবেদনে জানা যায়, মার্শের এক পাশের শুক্রাশয় ভেঙে বা ফেটে গেছে। চোট কাটিয়ে শেফিল্ড শিল্ডের আগামী রাউন্ডে ফেরার ইচ্ছার কথা জানান অভিজ্ঞ এ অলরাউন্ডার।

এখন পর্যন্ত অস্ট্রেলিয়ার জার্সিতে ৩১টি টেস্ট, ৫৩টি ওয়ানডে ও ১১টি টি-টোয়েন্টি খেলেছেন মিচেল মার্শ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com