বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন

নিকের গানে মডেল অন্য এক প্রিয়াঙ্কা

খবরের আলো  ডেস্ক :

 

 

গেল শুক্রবার মুক্তি পেয়েছে জোনাস ব্রাদার্সের ব্যন্ডের ‘সাকার’ গান। এই গানে মডেল হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। স্বামীর গানের মডেল হয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাথটবে অবস্থানরত ভিন্নধর্মী একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবির ক্যাপশনে লেখেন, ‘মুগ্ধকর স্নান, হ্যাঁ অবশ্যই! জোনাস ব্রাদার্স ফিরে এসেছে! সাকার… আগে এবং পরে। সেরা স্বামী জোনাস।’

ছবিতে দেখা যাচ্ছে, বাথটবে সাদা ফেনার মধ্যে শুয়ে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিশেষ কিছু গয়না পরেছেন তিনি, আর মাথায় ফুলের একটি ব্যতিক্রমী মুকুট। হাতে ধরে রেখেছেন লাল রঙের ‘ললিপপ’। অন্য একটি ছবিতে দেখা যায় স্বামী নিক জোনাসকে আলিঙ্গন করছেন।

এই গানের শুটিং হয়েছে ইংল্যান্ডে। নিক লিখেছিলেন, ‘এই ভিডিওটি ইংল্যান্ডে শ্যুট করতে গিয়ে আমরা দারুণ আনন্দ পেয়েছি। ফিরে এসে ভালোই লাগছে।’

নিক, কেভিন এবং জো জোনাস ২০০৫ সালে তাদের ব্যান্ড তৈরি করেছিলেন এবং ২০১৩ সালে বিভক্ত হয়ে যান। তাদের বেশ কিছু বিখ্যাত অ্যালবাম আছে।

জোনাস ব্রাদার্সের একক গান ‘সাকারের’ মাধ্যমে তারা ছয় বছর পর একসঙ্গে হয়েছেন। নিক, কেভিন এবং জো তাদের সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, ড্যানিয়েল এবং সোফি টার্নারকে। তবে প্রিয়াঙ্কার উপস্থিতি এই গানটিকে নতুন মাত্রা দিয়েছে। ইতোমধ্যে গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com