বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন

মাদকের বিরুদ্ধে ছাত্রলীগের কঠোর অবস্থান ঘোষণা

খবরের আলো :

 

 

ষ্টাফ রিপোর্টার: এবার মাদক কারবারীদের উদ্দেশ্যে হুশিয়ারী উচ্চারন করে মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহনের ঘোষণা দিয়েছে ঢাকা মহানগর উত্তরের শাহ্ আলী থানা ছাত্রলীগ।

শাহ্ আলী থানার আওতাধীন এলাকায় যে কোনো প্রকার মাদকের সাথে সংশ্লিষ্টতার প্রমাণ মিললে সে যেই হোক, তার বিরুদ্ধে কঠোর ও আইনানুগ ব্যবস্থা গ্রহণসহ প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণে শাহ্ আলী থানা ছাত্রলীগ বদ্ধ পরিকর। এ লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে সংগঠনের সকল নেতা-কর্মীদের সর্বদা সজাগ দৃষ্টি রাখতে হবে।

আজ মঙ্গলবার (৫ই মার্চ) সকালে মিরপুর-১ নম্বরস্থ শাহ্ স্মৃতি মার্কেটে শাহ্ আলী থানা ছাত্রলীগের কার্যালয়ে ছাত্রলীগের নেতা কর্মীদের উদ্দেশ্যে ‘মাদকের কুফল ও প্রতিকার শীর্ষক’ এক ঘরোয়া বৈঠকে এই আহ্বান জানান শাহ্ আলী থানা ছাত্রলীগের সভাপতি মোঃ জাকির হোসেন।

মাদকের বিরুদ্ধে সারাদেশে ব্যাপক অভিযান চলমান রয়েছে। বাংলাদেশ সরকারের পক্ষ থেকেও ঘোষণা করেছে জিরো টলারেন্স নীতি। তবুও এক শ্রেণীর সক্রিয় ভয়ংকর চক্রের অপচেষ্টায় থেমে নেই মাদক কারবার। বিভিন্ন সময়ে দেশের গণমাধ্যমগুলিতে প্রকাশিত চিহ্নিত ও কুখ্যাত মাদক ব্যবসায়ীদের সহযোগীতায় বিভিন্ন রাজনৈতিক দলের কিছু স্বার্থান্বেষী নেতা ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর কিছু অসাধু সদস্যদের সক্রিয় সংশ্লিষ্টতার খবর বড় আশঙ্কার বিষয়। বৈঠকে শাহ্ আলী থানা ছাত্রলীগের বেশ কিছু নেতাকর্মীরা মাদকের বিরুদ্ধে তাদের প্রতিক্রিয়া ব্যাক্ত করেন।

এ সময় প্রিন্স রহমান নামে শাহ্ আলী থানা ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী তার বক্তব্যে বলেন, বর্তমানে দেশের আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে বিভিন্ন প্রকারের মরণঘাতি মাদক দ্রব্য। মাদকের সহজলভ্যতার কারনে আমাদের দেশের যুবসমাজের বিরাট এক অংশ সেদিকে ঝুঁকে পড়ছে। মাদক সংশ্লিষ্ট যে কোনো এলাকার আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর পাশাপশি স্থানীয় সচেতন মহল স্ব স্ব স্থান থেকে এর বিরুদ্ধে সক্রিয় অবস্থান গ্রহণ করলে মরণঘাতি এ সকল মাদক দ্রব্যের অবাধ বিস্তার বহুলাংশে রোধ করা সম্ভব।

মাদক কারবারীরা সমাজের শত্রু, দেশের শত্রু। তারা কারও আপনজন হতে পারেনা। শাহ্ আলী থানা এলাকায় মাদকের সাথে সংশ্লিষ্ট যে কাউকে কঠোর হাতে দমন করতে আমরা সব সময় প্রস্তুত আছি। এ সময় বক্তারা মাদক ও মাদক কারবারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্যে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি সুদৃঢ় আহ্বান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com