বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন

সীমান্তে গুলি করছে পাকিস্তান, জবাব দিচ্ছে ভারত

খবরের আলো  ডেস্ক :

 

 

জম্মু কাশ্মীর রাজ্যের সীমান্তবর্তী রাজৌরিতে গুলি বর্ষণ করছে পাকিস্তান সেনারা। এই গুলি বর্ষণের জবাব দিচ্ছে ভারতীয় বাহিনী। এক খবরে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

এনডিটিভি বলছে, বুধবার স্থানীয় সময় সকাল সাড়ে দশটা নাগাদ রাজৌরি সেক্টরের নৌশেরা বরাবর গুলি বর্ষণ করতে শুরু করে পাকিস্তান বাহিনী। জবাবে গুলি চালায় ভারতীয় সেনারাও। দু পক্ষের গুলি বিনিময়ের কারণে উপত্যকার বেশ কিছু স্কুল বন্ধ করে দিয়েছে প্রশাসন।

ভারতের প্রতিরক্ষা মন্ত্রণালয় সূত্রের বরাত দিয়ে এনডিটিভি জানায়, অস্ত্রবিরতি চুক্তি লঙ্ঘণ করে গত ১২ ঘণ্টায় ভারত ও পাকিস্তানের সেনাদের মধ্যে দু` দুবার গুলি বিনিময় হয়েছে। সকাল সাড়ে দশটার আগে ভোর সাড়ে চারটে নাগাদও দুই পক্ষের মধ্যে গুলির লড়াই হয়েছে। এর আগে গত মঙ্গলবারও রাজৌরির নওশেরাতে গুলি বিনিময় হয়েছে।

পুলওয়ামাতে হামলার পর থেকে ভারত এবং পাকিস্তানের মধ্যে নতুন করে উত্তেজনা দেখা দিয়েছে। এর জের ধরে কাশ্মীর সীমান্তে প্রায়ই দু পক্ষের মধ্যে গুলি বিনিময় চলছে।

যদিও যুদ্ধবিমানের বন্দি পাইলট উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে ভারতের ফিরিয়ে দিয়েছে পাকিস্তান। এই ঘটনার পর দু দেশের মধ্যে যুদ্ধের সম্ভবনা কিছুটা হ্রাস পেলেও উত্তেজনা পুরোপুরি কমেনি। সূত্র: এনডিটিভি

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com