শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

পটুয়াখালীতে আর্ন্তজাজিক নারী দিবস পালিত

খবরের আলো :

 

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : বর্নাঢ্য রেলী, নারী উন্নয়ন মেলা, আলোচনা সভা, নারী সচেতনতা মুলক সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পটুয়াখালীতে পালিত হয়েছে আর্ন্তজাতিক নারী দিবস। কলাপাড়া উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর শুক্রবার সকালে দিবসটি পালনের জন্য এসব কর্মসূচীর আয়োজন করে। এতে সরকারী, বে-সরকারী প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্œ নারী উন্নয়ন সংগঠন, বিভিন্ন এনজিও সংস্থা ও সামাজিক নারী সংগঠনের নারী সদস্যারা অংশগ্রহণ করে।
কলাপাড়ায় রেলী ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার। পরে তিনি উপজেলা পরিষদ মাঠে আয়োজিত নারী উয়ন্নয়ন মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল, উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা তাসািলমা অক্তার, আভাসের প্রকল্প কর্মকর্তা মনিরুল ইসলাম।
উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় বক্তারা বলেন, বিশ্ব নারী দিবসে বাংলাদেশের নারীরা অধিকার রক্ষায়, নারী নির্যাতন, নারীর সমতা রক্ষায় নারীদেরকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। নারীর প্রতিটি নির্যাতন মোকাবেলায় নারীদেরকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে। নিরাপত্তা নিশ্চিত’র জন্য নারীদেরকে সচেতন হতে হবে। বৈষম্য ও নির্যাতন দূর করতে হলে সমাজের সকল পর্যায়ের নারীদের ভ‚মিকা পালন করতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com