সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতুতে ১ জুলাই সর্বোচ্চ ৩ কোটি ১৬ লাখ টাকা টোল আদায় ‘নওগাঁয় গরুর নাম পদ্মা -সেতু “কোরবানির পশুর হাট কাঁপাবে পদ্মা -সেতু “ শিক্ষককে আটক রেখে খোঁজা হচ্ছিল জুতার মালা আওয়ামী লীগ নেতা মুকুল বোস আর নেই ঈদুল আযহা কে সামনে রেখে রাজশাহীর চৌবাড়িয়ায় জমেছে জমজমাট পশুর হাট  গাজীপুরে দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন, নারী সংসদ রুমানা আলী টুসি ৬ বছর পর জবি ছাত্রদলের কমিটি ঘোষণা  নালিতাবাড়ী শহরে অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি শেরপুরে বন্যা দুর্গত এলাকায় স্বাচিপ এর ফ্রী মেডিকেল ক্যাম্প ও ত্রাণ বিতরণ পদ্মা সেতু আর্থ-সামাজিক উন্নয়নে অসামান্য অবদান রাখবে ……….লায়ন মোঃ গনি মিয়া বাবুল

পটুয়াখালীতে অধিগ্রহনকৃত ভ’মির ক্ষতিপুরনের দাবীতে মানববন্ধন

Exif_JPEG_420

খবরের আলো :

 

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : অধিগ্রহনকৃত ভ’মিতে অবস্থিত সকল অবকাঠামোর ক্ষতিপুরনের দাবীতে মানববন্ধন করেছে পটুয়াখালীর কলাপাড়ার লালুয়ার ক্ষতিগ্রস্থ ছয় শতাধিক পরিবারের সদস্যরা। শুক্রবার বেলা এগারটায় লালুয়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা বাজারে এ কর্মসূচীতে অংশগ্রহন করে ওই সব পরিবারের নারী-পুরুষসহ এলাকাবাসী।
জেলার কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ডের চান্দুপাড়া মৌজায় জমি অধিগ্রহন প্রক্রিয়া চুড়ান্ত করেছে পায়রা বন্দর কর্তৃপক্ষ। যেখানে থাকা বসতবাড়িসহ স্থাপনা গণনাসহ যাচা-বাছাইয়ের কাজ বৃহস্পতিবার শুরু করে জেলা অধিগ্রহন বিভাগ। স্থানীয়দের অভিযোগ তাদের ঘরের মেরামতসহ যেসব কাজ করেছেন তা তালিকাভুক্ত না করায় তারা ক্ষতির শঙ্কা করছেন। বর্তমানে এ ঘটনাকে কেন্দ্র করে লালুয়ার সাধারণ মানুষের মধ্যে প্রচন্ড ক্ষোভ বিরাজ করছে।
এসময় পটুয়াখালী ভ’মি অধিগ্রহন শাখার নানা অনিয়মের অভিযোগ তুলে, এর সমস্যা সমাধানে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বক্তব্য রাখেন স্বজল বিশ্বাস, ফুর্তি তালুকদার, টুলু বিশ্বাস, সানু ফকির প্রমুখ। তারা বলেন, তারা মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য কৃষিজমি, বসতভিটা দিয়েছেন। এখন তারা যথাযথ ক্ষতিপুরন যাতে নির্বিঘে পেতে পারেন তার ব্যবস্থা করা হোক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com