সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতুতে ১ জুলাই সর্বোচ্চ ৩ কোটি ১৬ লাখ টাকা টোল আদায় ‘নওগাঁয় গরুর নাম পদ্মা -সেতু “কোরবানির পশুর হাট কাঁপাবে পদ্মা -সেতু “ শিক্ষককে আটক রেখে খোঁজা হচ্ছিল জুতার মালা আওয়ামী লীগ নেতা মুকুল বোস আর নেই ঈদুল আযহা কে সামনে রেখে রাজশাহীর চৌবাড়িয়ায় জমেছে জমজমাট পশুর হাট  গাজীপুরে দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন, নারী সংসদ রুমানা আলী টুসি ৬ বছর পর জবি ছাত্রদলের কমিটি ঘোষণা  নালিতাবাড়ী শহরে অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি শেরপুরে বন্যা দুর্গত এলাকায় স্বাচিপ এর ফ্রী মেডিকেল ক্যাম্প ও ত্রাণ বিতরণ পদ্মা সেতু আর্থ-সামাজিক উন্নয়নে অসামান্য অবদান রাখবে ……….লায়ন মোঃ গনি মিয়া বাবুল

ইংল্যান্ডের ব্যাটিং কোচ হচ্ছেন গ্রাহাম থর্প

খবরের আলো  ডেস্ক :

 

 

ইংল্যান্ড ক্রিকেট দলের ব্যাটিং কোচের দায়িত্ব ছাড়ছেন মার্ক রামপ্রকাশ। এ বছরের এ্যাশেজ সিরিজের জন্য গ্রাহাম থর্প দলের দায়িত্ব নিতে প্রস্তুত এমন খবর প্রকাশের পর রামপ্রকাশের বিদায়ের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

রাম প্রকাশ ২০১৪ সাল থেকে ইংল্যান্ড দলের ব্যাটিং কোচের দায়িত্ব পালন করছেন এবং তিনি মূলত টেস্ট দলের ব্যাটিংয়ের প্রতিই নজর দিতেন। পক্ষান্তরে ওয়ানডে দলের সঙ্গে কাজ করতেন থর্প।

আসন্ন মৌসুমের শেষ পর্যন্ত চুক্তির মেয়াদ ছিল মিডলসেক্স এবং সারের সাবেক ব্যাটসম্যান রামপ্রকাশের। তবে পুরুষ বিভাগের ক্রিকেট ডিরেক্টর হিসেবে এ্যাশলে গাইলস দায়িত্ব নেয়ার পর তাকে চলে যেতে হচ্ছে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২-১ ব্যবধানে পরাজিত হওয়া টেস্ট সিরিজে নিজের সর্বশেষ অ্যাসাইনমেন্ট হিসেবে ইংল্যান্ড দলের দায়িত্ব পালন করা রাম প্রকাশ এক টুইট বার্তায় বলেন, আসন্ন অ্যাশেজ সিরিজে আমার কোনো ভূমিকা থাকবে না- আমাকে কেবলমাত্র এতটুকুই জানানো হয়েছে। গত পাঁচ বছর ইংল্যান্ড দলের সঙ্গে কাজ করা একটা বড় পাওনা। দলের সকল খেলোয়াড়ও সাপোর্টিং স্টাফের উজ্জ্বল ভবিষ্যতের জন্য আমার শুভ কামনা থাকলো।

আগামী সেপ্টেম্বরে মেয়াদ শেষ হওয়ার পর দায়িত্ব ছেড়ে দেওয়া বর্তমান প্রধান কোচ ট্রেভর বেলিসের পর ব্যাকরুম স্টাফদের মধ্যে দ্বিতীয় সিনিয়র ব্যক্তি ছিলেন রাম প্রকাশ। বেলিসের সহকারী পল ফারব্রেস আগামী সপ্তাহে ওয়ারউইকশায়ারের স্পোর্টিং ডিরেক্টর হিসেবে দায়িত্ব শুরু করবেন।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) এক মুখপাত্র জানান, আগামী দুই সপ্তাহের মধ্যে আমরা পরবর্তী এ্যাশেজ সিরিজের কোচিং স্টাফ চুড়ান্ত করব। আসন্ন এ্যাশেজে কোচিং স্টাফে থাকছেন না রামপ্রকাশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com