সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতুতে ১ জুলাই সর্বোচ্চ ৩ কোটি ১৬ লাখ টাকা টোল আদায় ‘নওগাঁয় গরুর নাম পদ্মা -সেতু “কোরবানির পশুর হাট কাঁপাবে পদ্মা -সেতু “ শিক্ষককে আটক রেখে খোঁজা হচ্ছিল জুতার মালা আওয়ামী লীগ নেতা মুকুল বোস আর নেই ঈদুল আযহা কে সামনে রেখে রাজশাহীর চৌবাড়িয়ায় জমেছে জমজমাট পশুর হাট  গাজীপুরে দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন, নারী সংসদ রুমানা আলী টুসি ৬ বছর পর জবি ছাত্রদলের কমিটি ঘোষণা  নালিতাবাড়ী শহরে অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি শেরপুরে বন্যা দুর্গত এলাকায় স্বাচিপ এর ফ্রী মেডিকেল ক্যাম্প ও ত্রাণ বিতরণ পদ্মা সেতু আর্থ-সামাজিক উন্নয়নে অসামান্য অবদান রাখবে ……….লায়ন মোঃ গনি মিয়া বাবুল

প্রধানমন্ত্রী ক্ষমতায় না থাকলে দেশে এতো উন্নয়ন হতো না-খাদ্যমন্ত্রী

খবরের আলো রিপোর্ট :

 

 

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, জাতীর পিতার কন্যা যদি বেঁচে না থাকত, তিনি যদি দেশে না ফিরতেন, যদি দায়িত্বভার গ্রহণ না করতেন, আওয়ামী লীগ যদি ক্ষমতায় না থাকত, জাতীর পিতার রক্ত যদি ক্ষমতায় না থাকতো তাহলে হয়ত আমরা এ দেশের এতো উন্নয়ন করতে পারতাম না। আজকে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে কেউ পিছিয়ে থাকবে না। এটা আমাদের দৃঢ় সংকল্প।

আজ শনিবার দুপুরে নওগাঁ সদর উপজেলা অডিটোরিয়ামে নওগাঁ জেলার পরিবার পরিকল্পনা বিভাগের সকল কর্মকর্তা কর্মচারীদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, আমরা যেখানেই আছি, যে দায়িত্বেই রয়েছি নিজ নিজ জায়গা থেকে সততার সাথে ও দক্ষতার সাথে কাজ করে যাব। আর দেশটাকে যদি ভালবাসি তাহলে সোনার বাংলাদেশ হতে ৪১ সাল লাগবে না তার আগে হবে।

জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে নওগাঁ সদর আসনের এমপি ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ড. কস্তুরী আমিনা কুইন, সহকারী পরিচালক ডা. কামরুল আহসান টিপু, সদর উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত জয়া মারিয়া পেরারা, মান্দা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আফসানুল আরেফিন, উপ সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার দেওয়ান কামরুল হাসান, ফার্মাসিস্ট শফিকুল ইসলাম, উপজেলা পরিবার কল্যাণ সহকারী মিজানুর রহমান, পরিবার কল্যাণ সুপারভাইজার আতিকুর রহমান, এফপিআই শরিফুদ্দীন আল আজাদ, পরিবার কল্যাণ সহকারী নাছিমা পারভীন প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় জেলার পরিবার পরিকল্পনা বিভাগের ১২ শতাধিক কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। এবং তাদের দাবি দাওয়া প্রধান অতিথির মাধ্যমে প্রধান মন্ত্রীর নিকট তুলে ধরে তা সমাধানের জন্য আশু হস্তক্ষেপ কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com