মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন

গাজীপুরের শ্রীপুরে উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর ব্যাপক গণসংযোগ

খবরের আলো :

 

 

মহিউদ্দিন আহমেদ ,শ্রীপুর, (গাজীপুর )প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদ,নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব আব্দুল জলিল তার সমর্থকদের নিয়ে ব্যাপক গণসংযোগ করেছেন। ৯ মার্চ শনিবার সকাল ১১টা থেকে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় থেকে পৌর শহরের বাজারের ব্যবসায়ীসহ আশপাশের বিভিন্ন স্থানে অসংখ্য নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ভোটারদের কাছে ভোট চান।
গণসংযোগকালে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে জাতীয় পার্টির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন আহমেদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন আ’লীগ প্রার্থী আব্দুল জলিল, জাতীয় পার্টির নেতাকর্মী ও একাধিক মুক্তিযোদ্ধারা। সভাশেষে জাতীয় পার্টি আনুষ্ঠানিকভাবে আ’লীগের প্রার্থীকে সমর্থন করেন। একই সভায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধার মেয়ে মাহমুদা ইয়াসমিন মুক্তা তার পক্ষেও ভোট চান।
এসময় চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুল জলিল বলেন, নৌকা মার্কা পাওয়ার পর থেকে ব্যাপক আকারে গণসংযোগ শুরু করেছি। সকলের সহযোগীতায় নৌকার বিজয় হবে বলে আশা করছি।
গণসংযোগে উপস্থিত ছিলেন- ১নং ওয়ার্ডের আহবায়ক ও সাবেক পৌর কাউন্সিলর আব্দুল জলিল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু, স্বেচ্ছাসেবকলীগের নেতা করিম, যুবলীগ নেতা জাকির হোসাইন, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নাজমুল আলম জনি সহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com