বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:২৪ অপরাহ্ন

গোয়েন্দা পুলিশ কর্তৃক সাতক্ষীরায় ইয়াবাসহ ৪ ব্যবসায়ী আটক

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার গোয়েন্দা পুলিশ (ডিবি) ২২৫০ পিচ ইয়াবাসহ চারজন ব্যযব্যবসায়ীকে আটক করেছে।
শনিবার সকালে গোপন সংবাদেও ভিত্তিতে সাতক্ষীরা সদরের কাটিয়া লস্কারপাড়া ঈদগাহ এলাকায় অভিযান চালিয়ে তালা উপজেলার মিরাজ আলী সরদারের ছেলে শওকত আলী সরদার ও সদর উপজেলার পাথরঘাটা গ্রমের মোজাম্মেল হক এর ছেলে বাবু হককে ১০০ পিস ইয়াবাসহ আটক করে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত শওকত আলী ও বাবু হকের স্বীকারোক্তি একই দিন দুপুরে গোয়েন্দা পুলিশ ঝাউডাঙ্গা বাজারে অভিযন চালিয়ে ২১৫০ পিস ইয়াবাসহ আরো দুই জনকে আটক করে।
ঝাউডাঙ্গা বাজারে আটককৃতরা হলেন কলারোয়া উপজেলার চারাবড়ি গ্রামের উজ্জল হোসেন ও একুই উপজেলার সিংগা গ্রমের আমির হামজার ছেলে সাইফুল ইসলাস।
জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক আলী আহমেদ হাসেমী জানান, তিনিসড় এস আই বিপ্লব হোসেন, এসআই রবিন চন্দ্র মন্ডল, এএসআই শরীয়াতুল্লাহ, বিঞ্চু কুমার ঘোষালসহ সঙ্গীয়ো পুলিশ সদস্য নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা শহরে ও ঝাওডাঙ্গা বাজারে অভিযান চালান। এ সময় ২২৫০ পিস ইয়াবাসহ ইয়াবা চক্রের চারজনকে আটক করা হয়। তিনি জানান  তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com