সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতুতে ১ জুলাই সর্বোচ্চ ৩ কোটি ১৬ লাখ টাকা টোল আদায় ‘নওগাঁয় গরুর নাম পদ্মা -সেতু “কোরবানির পশুর হাট কাঁপাবে পদ্মা -সেতু “ শিক্ষককে আটক রেখে খোঁজা হচ্ছিল জুতার মালা আওয়ামী লীগ নেতা মুকুল বোস আর নেই ঈদুল আযহা কে সামনে রেখে রাজশাহীর চৌবাড়িয়ায় জমেছে জমজমাট পশুর হাট  গাজীপুরে দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন, নারী সংসদ রুমানা আলী টুসি ৬ বছর পর জবি ছাত্রদলের কমিটি ঘোষণা  নালিতাবাড়ী শহরে অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি শেরপুরে বন্যা দুর্গত এলাকায় স্বাচিপ এর ফ্রী মেডিকেল ক্যাম্প ও ত্রাণ বিতরণ পদ্মা সেতু আর্থ-সামাজিক উন্নয়নে অসামান্য অবদান রাখবে ……….লায়ন মোঃ গনি মিয়া বাবুল

ছাত্রদলের অভিযোগ গুজব: ছাত্রলীগ

খবরের আলো রিপোর্ট :

 

 

কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ছাত্রদলের ভোটারদের ভোট দিতে বাধা দেয়া অভিযোগকে গুজব বলে উড়িয়ে দিলেন ছাত্রলীগ সভাপতি ও ভিপি প্রার্থী রেজওয়ানুল হক চৌধুরী শোভন। সোমবার ডাকসু নির্বাচনে হাজী মোহাম্মদ মুহসিন হল কেন্দ্রে ভোট দিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

শোভন বলেন, লাইনে যারা দাঁড়াচ্ছে তারাই ভোট দিতে পারছে। তাদের (ছাত্রদল) এই অভিযোগগুলো গুজব হিসেবেই দেখা হচ্ছে।

তিনি বলেন, হলের শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখলাম। এখানে সকাল থেকে শিক্ষার্থীরা আছেন লাইন ধরে। দীর্ঘ ২৮ বছর পর ভোট দিতে পেরে তারা আনন্দিত। আমাদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু নির্বাচন স্বচ্ছ ও সুন্দর হচ্ছে তা মহসিন হলের পরিবেশ দেখে বুঝা যাচ্ছে।

বাংলাদেশ-কুয়েত মৈত্রী হলের ছাত্রীদের ভোট বর্জন ও সিল মারা ব্যালট পাওয়া প্রসঙ্গে শোভন বলেন, বিষয়টা আমি জানি না। বিশ্ববিদ্যালয় প্রশাসন ও শিক্ষকরা এসব দেখবে।

এবারের নির্বাচনে ক্ষমতাসীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, জাতীয়তাবাদী ছাত্রদল, বামপন্থী ছাত্র সংগঠনগুলোর জোট প্রগতিশীল ছাত্র ঐক্য, কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেয়া সংগঠন বাংলাদেশ সাধারণ শিক্ষার্থী অধিকার পরিষদসহ অন্যান্য সংগঠন এবং স্বতন্ত্র জোট মিলে মোট ১৩টি প্যানেলে প্রতিদ্বনি্দ্বতা করছেন। এর বাইরে বিভিন্ন পদে স্বতন্ত্র প্রার্থীরাও রয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com