শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৫১ অপরাহ্ন

গ্রেপ্তারী পরোয়ানা ছাড়া থানায় ডেকে এনে বৃদ্ধ বাবা ও ছেলেকে আটক করল পুলিশ

খবরের আলো :

চট্টগ্রাম বোয়ালখালী প্রতিনিধিঃ চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় মামলা ও গ্রেপ্তারী পরোয়ানা ছাড়া বৈঠকের নোটিশ দিয়ে থানায় ডেকে এনে বৃদ্ধ মো. এনামুল হক চৌধুরী (৭০) ও তার ছেলে মো.বোরহান উদ্দিন(৩২) কে আটক করল পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন বোয়ালখালী পৌরসভার উত্তর গোমদন্ডী ২নং ওর্য়াডের ফুলচাঁন্দ চৌধুরী বাড়ীর বাসিন্দা।

মোহাম্মদ এনামুল হকের ভাতিজা রবিউল জানান, এনামুল হকের বড় ছেলে মোঃ হোসেনের স্ত্রীর থানায় অভিযোগের প্রেক্ষিতে বোয়ালখালী থানার উপ-পরিদর্শক(এসআই) মো. তাজ উদ্দিনের স্বাক্ষরিত একটি নোটিশ পেয়ে থানায় বৈঠকের জন্য আসেন এনামুল হক ও তার ছেলে। বৈঠক শুরু হওয়ার পর প্রতিপক্ষের যোগসাজোসে তদন্তকারী কর্মকর্তা কোন মামাল বা গ্রেপ্তারী পরোয়ানা ছাড়া বাবা আর ছেলে দু’জনকে হাজতে ঢুকিয়ে দেয় এবং বাদীর পক্ষ নিয়ে নানা হুমকী প্রদান করে পুলিশ।

রবিউল আরো জানায়, ছেলের বউয়ের অভিযোগের আগে এনামুল হক চৌধুরী বাদী হয়ে বোয়ালখালী থানায় গত বছর ১৮ সালের ১০সেপ্টেম্বর একটি অভিযোগ করেন। কিন্তু পুলিশ বিষয়টির তদন্ত না করে গত ৭ মার্চ বিবাদীর কাছ থেকে আর একটি অভিযোগ নিয়ে অভিযোগ তদন্তের স্বার্থে এনামুল হকের পরিবারকে ৯মার্চ থানায় হাজির হওয়ার নোটিশ প্রেরণ করেন। নোটিশ পেয়ে তারা থানায় আসলে পুলিশ এনামুল হক ও তার চাকরী জীবি ছোট ছেলেকে কোন মামলা ছাড়া হাজত বাস করান।

এ বিষয়ে জানতে চাইলে অভিযোগ তদন্তকারী কর্মকর্তা বোয়ালখালী থানার উপ-পরিদর্শক তাজ উদ্দিন বলেন,যৌতুকের জন্য গৃহবধুকে নির্যাতনের অভিযোগ পেয়ে তাদের আটক করা হয়েছে। গৃহবধুকে ঘরে তুলে নিলে আপোষ হয়ে যাবে না হয় অভিযুক্তদের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা হবে। এ রির্পোট লেখা পর্যন্ত রাত ১১টা পর্যন্ত তারা হাজতের ভেতর ছিল। গৃহবধুর স্বামী মোঃ হোসেন দীর্ঘদিন প্রবাসে বসবাস করছেন বলে জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com