বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৮:০০ পূর্বাহ্ন

আলোচিত পাঁচখন্ড করা সাতক্ষীরার কলেজ ছাত্র সবুজ হত্যা মামলায় আটক-২

খবরের আলো :
শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: বাড়ি থেকে ডেকে নিয়ে ইলেকট্রিক করাত দিয়ে পাঁচখন্ড করা সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের ওমরাপাড়া গ্রামের হাবিবুর রহমানের (২৬) হত্যার ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে খুলনার ফুলবাড়ি গেট এলাকা থেকে আসাদুজ্জামান নামে এক যুবককে প্রথমে আটক করে র‌্যাব-৬। তার কাছ থেকে হত্যাকা‌ণ্ডে ব্যবহৃত ধারা‌লো অস্ত্র ও নিহত হাবিবুুরের মোটরসাইকেলটি উদ্ধার করা হ‌য়।পরে আসাদের দেয়া তথ্যের ভিত্তিতে খুলনা নগরীর ফারাজিপাড়া লেনে তার ভাড়া বাসা থেকে মরদেহের অবশিষ্টাংশ উদ্ধার করা হয়। একই সময় বটিয়াঘাটার নিজ বাসা থেকে অনুপম নামে আরেক যুবককে আটক করা হয়।
র‌্যাব-৬ এর ষ্পেশাল কোম্পানি কমান্ডার মেজর শামীম সরকার জানান, ভোরে কুয়েটের সামনে থেকে আসাদুজ্জামানকে আটক করার পর তার তথ্য মতে তারই বাসা থেকে সকাল সাড়ে ছয়টার দিকে মরদেহের অবশিস্টাংশ কাটা পা উদ্ধার করা হয়। একই সময় বটিয়াঘাটার নিজ বাসা থেকে অনুপমকে আটক করা হয়। প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দে তারা হত্যাকা‌ন্ডে জ‌ড়িত ব‌লে স্বীকার ক‌রে‌ছে। গত ৭ মার্চ সকাল সাড়ে ১০টার দিকে খুলনা মহানগরীর শের-এ বাংলা রোডে পলিথিন মোড়ানো মরদেহের একটি অংশ উদ্ধার করে পুলিশ। পরে দুপুরে ফারাজিপাড়া রোডে ড্রেনের পাশ থেকে দুটি ব্যাগে থাকা মাথা ও দুই হাত উদ্ধার করা হয়। এরপর নিহতের ভগ্নিপতি গোলাম মোস্তফা ৯ মার্চ খুলনা সদর থানায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

প্রসঙ্গত,গত মঙ্গলবার দুপুরে খুলনায় বেড়ানোর কথা বলে হাবিবুর রহমান সবুজ খুলনায় যেয়ে খুন হন। বুধবার সকালে খুলনা শেখপাড়া থেকে তার বস্তাবন্ধি দেহ উদ্ধার করা হয়। বৃহষ্পতিবার ও শুক্রবার তার দেহের অন্য অংশ উদ্ধার করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com