বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৬:৫৯ পূর্বাহ্ন

পুরে বলাৎকার রাজি না হওয়ায় মাদ্রাসার ছাত্রকে বেধড়ক পিটিয়েছে ধর্ষণ মামলার আসামি

খবরের আলো :

মহিউদ্দিন আহমেদ ,শ্রীপুর ,(গাজীপুর )প্রতিনিধি:শ্রীপুরের সাইটালিয়া গ্রামের সুটি পাড়া এলাকায় বলাৎকার  রাজি না হওয়ায় মাদ্রাসার ছাত্রকে বেধড়ক পিটিয়েছে ধর্ষণ মামলার আসামি। ঘটনাটি ঘটেছে ১১ মার্চ সোমবার বিকালে

এ ব্যাপারে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ছাত্রের নানী নিলুফা বেগম।
অভিযুক্ত যুবক একই এলাকার দুলাল মিয়ার ছেলে রাজীব মিয়া (২১)। অভিযুক্ত ওই যুবককে রাতেই অভিযান চালিয়ে তার নানীর বাড়ি শ্রীপুর পৌর এলাকার কড়ইতলা থেকে গ্রেপ্তার করেছে শ্রীপুর পুলিশ।

নিলুফা বেগম জানান, আমার নাতিকে ময়না পাখির লোভ দেখিয়ে জঙ্গলের ভেতর নিয়ে যায়। পরে জোরপূর্বক বলাৎকার করার চেষ্টা করে এতে বাঁধা দেওয়ায় গাছের লাঠি দিয়ে সারা গায়ে এলোপাতাড়ি আঘাত করে।ডাক চিৎকার শুনে স্থানীয় পথচারীরা উদ্ধার করে।

স্থানীয় এলাকাবাসীরা জানান, এলাকার মাদক সেবীদের সাথে চলাফেরা করে রাজিব। এবং নিয়মিত মাদক সেবন ও বিক্রয়ের সাথে জড়িত। এই ঘটনার কঠিন বিচার দাবি করছি আমরা সবাই।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল্লাহ  জানান, ধর্ষণ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ছিল রাজিব। দীর্ঘদিন যাবৎ তাকে পুলিশ খুঁজছে। ঘটনার পর পরই থাকে গোপন সংবাদের ভিত্তিতে তার নানীর বাড়ি কড়ইতলা থেকে গ্রেফতার করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com