বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন

আশুলিয়ায় গুলীবিদ্ধ পোশাক শ্রমিক হত্যার প্রধান আসামি গ্রেফতা

খবরের আলো :

 

 

সাঈম সরকারঃ আশুলিয়ায় সন্ত্রাসীদের গুলীতে রাসেল খান নামে এক তৈরী পোশাক কারখানার শ্রমিক হত্যার ঘটনায় মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। এসময় গ্রেফতারকৃতের কাছ থেকে মাদকসহ অবৈধ অস্ত্র ও বিস্ফোরক তৈরীর সরঞ্জামাদি উদ্ধার করা হয়। রোববার গভীর রাতে আশুলিয়ার ভাদাইল এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাসার জানান, গত ১৫ ফেব্রæয়ারি শুক্রবার গভীর রাতে আশুলিয়ার উত্তর গাজিরচট জমিদারবাড়ী এলাকায় তার ভাড়া বাড়ির সামনে সন্ত্রাসীদের গুলীতে নিহত হন গার্মেন্ট শ্রমিক রাসেল।
এঘটনায় পরবর্তীতে আশুলিয়া থানায় বাপ্পীকে প্রধান আসামি করে একটি মামলা (নং-৬১) দায়ের করা হয়। এই মামলার সূত্র ধরেই শুক্রবার গভীর রাতে আশুলিয়ার ভাদাইল এলাকায় অভিযান পরিচালনা করে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল। পরে সন্ত্রাসী বাপ্পীর বাসায় তল্লাশি চালিয়ে ডিজিটাল একটি লকারে লুকানো অবস্থায় একটি বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলি, পাঁচ’শ গ্রাম গানপাউডার ও ২ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত ফিরোজ আলম আহসানুল হক ওরফে বাপ্পী হলেন সাতক্ষীরা জেলার দেওহাটা থানার পারুলিয়া গ্রামের রমজান আলী মোল্লার ছেলে।
গ্রেফতারকৃত বাপ্পী প্রাথমিক জিজ্ঞাসাবাদে শ্রমিক রাসেলকে হত্যার কথা স্বীকার করেছে। সে ছদ্মনাম ব্যবহার করে আশুলিয়া এলাকায় দীর্ঘ দিন ধরে নানা অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল। তার বিরুদ্ধে আশুলিয়া থানাসহ বিভিন্ন থানায় হত্যা, মাদক ও ছিনতাইয়ের ঘটনায় ৮-৯টি মামলা রয়েছে।
এবিষয়ে জানতে চাইলে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাসার বলেন গ্রেফতারকৃতের বিরুদ্ধে মামলা দায়েরর পর রিমান্ড আবেদন চেয়ে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com