মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন

দোহারে থানা পুলিশের মাদক, সন্ত্রাস ও ইভটিজিং বিরোধী সভা

খবরের আলো :
মোঃ আসাদ মাহমুদ – দোহার নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার দোহার উপজেলার মালিকান্দা মেঘুলা স্কুল এন্ড কলেজে দোহার থানা পুলিশের মাদক ও সন্ত্রাস বিরোধী এক মতবিনিময় সভার অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে উক্ত প্রতিষ্ঠানের সভাকক্ষে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উলস্থিত ছিলেন উপজেলার নারিশা ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন দড়ানি। উক্ত সভার সভাপতিত্ব করেন মালিকান্দা মেঘুলা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অজয় কুমার।
এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে সাজ্জাদ হোসেন তার ববক্তব্যে বলেন, মাদক, সন্ত্রাস, ও জঙ্গিবাদ কে আমরা নির্মূল করবো শক্ত হাতে। সেই সাথে ইভটিজিং এর শিকার হতে দেবো না কোন নারীকে। বাল্যবিবাহ রুখে দিতে আমরা বদ্ধপরিকর। আমার মোবাইল নাম্বার টা বলি লিখে রাখেন যে কোন অপরাধ মূলক ঘটনাই হোক না কেনো একটি কল দিলেই পুলিশ হাজির হবে অল্প সময়ের মধ্যে। উপস্থিত ছাত্র ছাত্রীদের উদেশ্যে তিনি এসব কথা বলেন।
এ সময় উক্ত সভায় উপস্থিত ছিলেন, দোহার থানার সেকেন্ড অফিসার সৌমেন মৈত্র, অভিভাবক সদস্য  ফরহাদ কাজী, ডা. শাহজাহান, রমজান মোল্লা, উক্ত প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রীসহ সাংবাদিকবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com