সোমবার, ০৮ মার্চ ২০২১, ০১:১১ অপরাহ্ন

বিকিনি পরতে নিষেধ করার সাইফ কে: প্রশ্ন কারিনার

খবরের আলো রিপোটঃ

 

 

বেশ কিছুদিন আগে সাইফ, তৈমুরকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। তাদের সঙ্গী হয়েছিলেন কারিনার ননদ সোহা আলি খান, তার স্বামী কুণাল খেমু এবং ছোট্ট ইনায়া নাউমি খেমু। আর সবাই মিলে যখন ‌‌‘পুল টাইম’ কাটাচ্ছেন মালদ্বীপে, সেই সময় ফের সমালোচনার মুখে পড়তে হয়েছিল বেগম সাহেবাকে।

কারিনা কেন ছেলে তৈমুর আলি খানের সামনে বিকিনি পরেছেন, তা নিয়ে আক্রমণ করা হয়েছিল বেবোকে। তৈমুরের পাশাপাশি ছোট্ট ইনায়াও তাদের সঙ্গে রয়েছেন, তাই সবকিছু ভুলে গিয়ে কারিনা কীভাবে বিকিনি পরলেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয়।

শুধু কারিনাকেই যে প্রশ্নের মুখে পড়তে হয়, তা নয়। বিকিনি পরার জন্য সোহা আলি খানের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন নেটিজেনদের একাংশ। এমনকি, সাইফ, কারিনার মতো ‘নির্লজ্জ’ পরিবার আর নেই বলেও আক্রমণ করা হয়। যদিও আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে টু শব্দ করেননি কারিনা কাপুর খান কিংবা সোহা আলি খান।

তবে এ বার মুখ খুললেন বেবো। আরবাজ খানের নতুন চ্যাট শোয়ে হাজির হয়ে এ নিয়ে কথা বললেন শর্মিলা ঠাকুরের বউমা।

এ প্রসঙ্গে কারিনা বলেন, সাইফ আলি খান কেন হন আমাকে বিকিনি পরতে বারণ করার? আর এমনটা কখনওই করবেন না ও। আমি মনে করি না যে, কোনও সম্পর্ক এমন হওয়া উচিত নয় যে, কেউ কাউকে কিছু চাপিয়ে দেবে। আর সইফ কখনওই এমনটা করবে না।

এর আগে কারিনা জানিয়েছিলেন, প্রেগন্যান্সি থেকে ফেরার পর নিজেকে ফিট রাখার জন্য প্রতিনিয়ত জোর দিয়ে গিয়েছেন সাইফ আলি খান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com