মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০২:৪০ অপরাহ্ন

টাকার জন্য পড়া লেখা বন্ধ হওয়ার উপক্রম ৫ম শ্রেনীর ছাত্র এতিম জাহিদ হাসানের

খবরের আলো :

 

 

আমতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার আমতলী পৌরশহরের একে হাই সলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র মো. জাহিদ হাসান (১২) এর গলার ভিতর টনসিল হওয়ায় পড়ালেখা বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। অর্থভাবে চিকিৎসা করাতে পারছেনা বিধবা মা নাজমা বেগম । ছেলেটির মা নাজমা বেগমের স্বামী জয়নাল আবেদীন ২ বছর পূর্বে মারা যাওয়ার পরে তিনি দুসন্তানকে নিয়ে পিতা নাসির সরদারের বাসায় বসবাস করেন।
বড় ছেলে জাহিদকে আমতলী একে হাইসলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৫ ম শ্রেণীতে পড়াশুনা করেন। হটাৎ করে একদিন ওর গলার মধ্যে প্রচন্ড ব্যাথা শুরু হলে ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার ব্যাথা কমার ওষু দেয় এতে জাহিদের ব্যাথা কমে যায়। এর পর কিছু দিন সুস্থ ছিল । কিছুদিন পরে পুন রায় ব্যাথা শুরু হলে বরিশালে ডাক্তারের কাছে নিয়ে গেলে গলার ভিতর টনসিল ধরা পরে । ডাক্তার জরুরী ভিত্তিত্বে অপারেশন করাতে বলেছে । নতুবা টনসিল থেকে অন্য রোগ ছড়িয়ে পরতে পারে ।
অপারেশনের জন্য ৪০ হাজার টাকা প্রয়োজন। ৪০ হাজার টাকা দিয়ে চিকিৎসা করানোর মত কোন সমার্থ নাজমা বেগমের নাই । তিনি তার ছেলের চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের সাহায্যের জন্য অনুরোধ করেছেন। বিকাশ নম্বর পারসোনাল – ০১৭১৮১০১৬৫৪  এম এ সাইদ খোকন

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com